নতুন বছরে বদলে যাবে আপনার জীবন! খুবই অল্প পুঁজিতে শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা, দিনে হবে যা ইনকাম ধারণার বাইরে

নিজস্ব প্রতিবেদন:- এমন কিছু একটি ব্যবসা করতে হবে যার বাজারে চাহিদা বিপুল পরিমাণে । কি ব্যবসা হতে পারে বলে আপনাদের ধারণা যদি আপনার কাছে কোন ধারণা থেকে থাকে তাহলে স্বাগতম এবং যদি আপনার কাছে এরো ধরনের কোন ধারণা না থেকে থাকে তাহলে আজকের এই প্রতিবেদন আপনার জন্য । আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে জানাবো এমন একটি ব্যবসা কথা যেখানে এবং রিস্ক যথেষ্ট কম তার পাশাপাশি পুঁজি প্রায় নেই বললেই চলে।

আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে স্ক্রাবার তৈরি করার ব্যবসা কথা বলতে চলেছি। একদমই ঠিক শুনেছেন যে জিনিসটি বাড়ির রান্নাঘরে প্রতিনিয়ত ব্যবহার হয় বা যেকোনো কিছু জিনিস পরিষ্কার করতে ব্যবহার হয় সেই জিনিসটি তৈরি করার ব্যবসার কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি। কাঁচামাল থেকে শুরু করে মেশিনারিজ মেশিনের পাট ট্রেনিং যাবতীয় কিছু আপনারা পেয়ে যাবেন অরিজিৎ এন্টারপ্রাইজ নামক একটি দোকানে যেটি কিনা দত্তপুকুরে অবস্থিত।

সেই মেশিনের মাথা কোম্পানি তরফ থেকে জানানো হচ্ছে এই মেশিনটির মূল্য হচ্ছে মাত্র 22 হাজার টাকা এবং তারা ম্যানুফ্যাকচারার অর্থাৎ মেশিনে যদি কোনরকম কোন গন্ডগোল দেখা দেয় তাহলে তারা সারিয়ে দেওয়ার ক্ষমতা রাখে । তার পাশাপাশি কিভাবে মেশিনটি চালানো করবেন তার ট্রেনিং আপনাকে দিয়ে দেওয়া হয় ।

কাঁচামাল হিসেবে লাগবে কিছু প্লাস্টিকের কভার কিছু বোর্ড এবং কিছু স্টিলের উল যেগুলি পরবর্তী ক্ষেত্রে স্ক্রাবার হিসেবে তৈরি হবে । এই অবস্থায় দাঁড়িয়ে মাত্র ১০ থেকে ১২ হাজার টাকা পুঁজি নিয়ে যদি আপনি এই ব্যবসা শুরু করেন তাহলে প্রচুর পরিমাণে উপার্জন হবে যোগাযোগ করুন ফোন নাম্বার:- 9830325875

Back to top button