টানা ২ বছর অভিনয়ের সাথে কেন রাখেননি সম্পর্ক? কি ছিল গোপন কারণ? এবার মুখ খুললেন জবা

নিজস্ব প্রতিবেদন: টেলিভিশন ইন্ডাস্ট্রির একটি অত্যন্ত জনপ্রিয় মুখ পল্লবী শর্মা। দীর্ঘ সময় ধরেই বহু ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। শেষবার তাকে দেখা গিয়েছিল ‘কে আপন কে পর’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় জবার চরিত্রে। এই ধারাবাহিকের মাধ্যমেই দর্শকদের কাছে বিশেষ পরিচিতি পেয়েছিলেন পল্লবী। তারপর যদিও আর বেশ কিছুটা সময় পর্দায় কোনরকম কাজ করেননি তিনি।

তবে সম্প্রতি আবারও একটি ধারাবাহিকের মাধ্যমে জি বাংলার পর্দায় ফেরত আসতে চলেছেন পল্লবী। রুবেল দাস এর বিপরীতে নিম ফুলের মধু নামের একটি ধারাবাহিকে দেখা যাবে পল্লবীকে। এই সবকিছুর মাঝেই সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সামনে ব্যক্তিগত সাক্ষাৎকারে অনেক অজানা কথা শেয়ার করে নিয়েছেন পল্লবী শর্মা। পাশাপাশি টানা প্রায় দু বছর অভিনয়ের সঙ্গে তিনি কেন যোগাযোগ রাখেননি সেকথাও ভক্তদের উদ্দেশ্যে জানিয়েছেন অভিনেত্রী।

প্রথমত যখন তাকে সাংবাদিক প্রশ্ন করেন যে তিনি কি এরকম ভাবেই সব সময় নো মেকআপ লুকে থাকতে পছন্দ করেন? পল্লবী স্পষ্ট কথাতেই উত্তর দেন, “বাড়িটা প্রত্যেক মানুষের কাছেই একটা শান্তির জায়গা। আমি বরাবর থেকেই আবার শান্তিপ্রিয় মানুষ। আমি একটু খোলামেলা আকাশ বা কম লোকজন অথবা কম ভিড় পছন্দ করি। তাই ঘরে থাকলে এভাবেই থাকতে পছন্দ করি এবং যতটা সম্ভব প্রকৃতির মধ্যে সময় কাটানোর চেষ্টা করি”। এরপর তার অভিনয় কেরিয়ারের দীর্ঘসময়ের বিরতি নিয়ে পল্লবী শর্মা জানান, “যে সিরিয়াল টা আমি করতাম সেখানে জবাই ছিল প্রধান চরিত্র।

জবা কে ছাড়া কিন্তু একটা সিন হতো না। সে ক্ষেত্রে প্রচুর প্রেসার ছিল আমার উপরে।এই সমস্ত কিছুর মাঝখানে না নিজেকে কোথাও সময় দেওয়া হচ্ছিল না। আমি আসলে প্রথমেই বললাম আমি খুব শান্তিপ্রিয়। আমার কাছে অবশ্যই আমার কাজ একটা প্রায়োরিটি। তবে আমার পুরো জীবন নয়। অনেকেই ভাবেন যে আমি শুধু কাজ করতে চাই আমার কোন পার্সোনাল লাইফ নেই। কিন্তু আমি নিজেকে সময় দিতে ভালবাসি। কিন্তু একটা সিরিয়াল চলাকালীন আমাদের খুব একটা নিজেকে সময় দেওয়ার অবস্থা থাকে না। এই বিরতির প্রধান কারণ হচ্ছে নিজেকে একটু সময় দেওয়া, ঘোরাফেরা প্রভৃতি”।

জবা ওরফে পল্লবীর আরো সংযোজন, “এই দুই বছরে নিজেকে অনেকটাই সময় দিয়েছি। যেখানে ঘুরতে যেতে ভালো লাগে সেখানেও ঘুরেছি। এবং আরো একটা কারণ হচ্ছে জবা যেভাবে প্রত্যেকটা মানুষের রন্ধ্রে রন্ধ্রে ঢুকে গিয়েছিল আমার মনে হচ্ছিল যে, আজকে আমার এই চরিত্রটা ভোলার জন্য সময় দেওয়া দরকার। তাহলে পরবর্তীতে যখন আমি একটা অন্য চরিত্র নিয়ে স্ক্রিনে আসব মানুষ আমাকে সমানভাবে গ্রহণ করতে পারবে। মানুষ যেন এটা মনে না করে যে জবা স্ক্রিনে এসেছে। মানুষ যেন আমাকে একটা অন্য মেয়ে হিসেবে বা অন্য চরিত্র হিসেবে পায়”। এরপর পল্লবী জানান জবার মতন তিনিও রান্না করতে এবং ঘরের কাজ করতে অত্যন্ত পছন্দ করেন।

প্রসঙ্গত ২০১৬ সাল থেকে টানা কে আপন কে পর ধারাবাহিকের জবার ভূমিকায় অভিনয় করেছিলেন পল্লবী। সম্প্রতি নিম ফুলের ধারাবাহিকে আবারো এক গৃহবধুর চরিত্রেই দেখা যেতে চলেছে পল্লবী ওরফে সকলের প্রিয় জবা কে। তবে ‘কে আপন কে পরে’র থেকে এই ধারাবাহিকের গল্প কিন্তু অনেকটাই আলাদা। যে নতুন চরিত্রে দেখা যাবে পল্লবীকে, সে সদ্য বিয়ে করে প্রবেশ করেছে শ্বশুরবাড়িতে।

তার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন রুবেল দাস। যে রুবেলকে শেষবার দেখা গিয়েছিলে ‘যমুনা ঢাকি’ সিরিয়ালে। তিনিই এখানে পল্লবীর স্বামীর চরিত্রে অভিনয় করছেন। চরিত্রটি তার মায়ের একান্ত বাধ্য। ধারাবাহিকে পল্লবীর শাশুড়ি অত্যন্ত কঠিন স্বভাবের মানুষ। এই চরিত্রে অভিনয় করছেন অরিজিতা মুখোপাধ্যায়।

Back to top button