“কে নোরা? ও বিখ্যাত হওয়ার আগেই আমি বেলি ড্যান্স করি!”, নোরা ফতেহির নাচ নকল করার বিতর্কে বিস্ফোরক সৃজলা

নিজস্ব প্রতিবেদন: টেলিভিশন ইন্ডাস্ট্রির একটি অত্যন্ত পরিচিত মুখ সৃজলা গুহ। বহু ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগী সংখ্যাও কিন্তু নেহাতই কম নয়। তবে হাজারো চেষ্টা করে বড় পর্দাতে খুব একটা সাফল্যের মুখ দেখেননি সৃজলা। ছোট পর্দার পিহু চরিত্রে অভিনয় করে এই নেটিজেনদের মাঝে বিশেষ ভাবে পরিচিত হয়েছিলেন এই অভিনেত্রী। ধারাবাহিক শেষ হয়ে গেলেও তার অভিনয় মনে রেখেছেন মানুষ।

আসলে তার সহজ আর সাবলীল অভিনয় খুব সহজেই মানুষের মনের মনিকোঠায় প্রবেশ করে গিয়েছিল। তাইতো ধারাবাহিক শেষের পরেও সেই জায়গা থেকে সরে আসেননি সৃজলা। শুধুমাত্র অভিনয় নয়, তার লেখিকা হিসেবেও কিন্তু পরিচিতি রয়েছে। অনেকেই হয়তো জানেন না,কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সৃজলা গুহ র লেখা ইংরেজি কবিতার বই। নাম “ফরএভার জানুয়ারি”। অভিনয়ের পাশাপাশি ছোটবেলা থেকেই লেখালেখিতে আগ্রহ ছিল তার।

নাচেও যথেষ্ট পারদর্শী এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলেই কিন্তু প্রায় সময় অভিনেত্রীর নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। ভক্তরাও তার এই সমস্ত নাচ বেশ উপভোগ করে থাকেন। সেলিব্রেটি হওয়ার দরুন যেহেতু তার অনুরাগী সংখ্যা ভালোই রয়েছে তাই ভাইরাল হতেও কিন্তু তার খুব একটা সময় লাগে না। বেলি ডান্স কিন্তু দারুণ করতে পারেন এই অভিনেত্রী। অভিনেত্রীর এই নতুন দিক বেশ পছন্দ করেন তার ভক্তরাও। তবে সম্প্রতি এর জন্য সৃজলা গুহকে কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে।

নেটিজেনদের একাংশের দাবি, সৃজলা গুহ নাকি নোরা ফাতেহিকে কপি করছেন। এরপর ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে অভিনেত্রীর একটি নাচ ভাইরাল হয়ে উঠতেই নোরা ফাতেহি সঙ্গে সম্পর্কযুক্ত এই বিতর্ক আরো একবার মাথাচাড়া দিয়ে ওঠে। তবে এবারে এই প্রসঙ্গে মুখ খুলেছেন সৃজলা গুহ। সম্প্রতি এক সংবাদমাধ্যমে স্পষ্ট ভাষায় সৃজলা জানিয়েছেন, “নাচের প্রতি আমার ভালবাসা সেই ছোটবেলার। অনেকেই আমার অনুষ্ঠান দেখে বলেন নোরা ফতেহিকে নাকি আমি নকল করি। কে নোরা? ও বিখ্যাত হওয়ার আগে থেকে আমি বেলি ডান্স করি। সুতরাং এটা বললে আমি মোটেও মানব না”।

পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি,আজ থেকে ১০ বছর আগে অভিনেত্রী নৃত্যের প্রশিক্ষণ নিয়েছিলেন দুবাইতে একজন নৃত্য প্রশিক্ষকের কাছ থেকে। এরপরেই ধীরে ধীরে নাচের পারদর্শী হয়ে ওঠেন এই নায়িকা। তবে সম্প্রতি অভিনয় আর নাচ দুটো ছেড়েই পাহাড়ের কোলে ঘুরতে গিয়েছেন সৃজলা। তবে কার সঙ্গে কোথায় গিয়েছেন সেই প্রসঙ্গে কিছুই জানা যায়নি। এই অভিনেত্রীকে আপনাদের কেমন লাগে তা আমাদের সঙ্গে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের আপডেট পেতে চাইলে আমাদের অন্যান্য প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Back to top button