“আপনারা কারা?”, নাতনিকে সাথে নিয়ে মিডিয়ার দিকে রেগে তেড়ে গেলেন জয়া বচ্চন, নেটপাড়ায় উঠলো বিতর্ক

নিজস্ব প্রতিবেদন: বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় পরিবার গুলির মধ্যে রয়েছে বচ্চন পরিবার। এই পরিবারের সদস্যদের মধ্যে অন্যতম অমিতাভ বচ্চন এবং তার স্ত্রী অভিনেত্রী জয়া বচ্চনকে কিন্তু আপনারা সকলেই খুব ভালো করে চেনেন। একটা সময়ে বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী হলেও বর্তমানে কিন্তু অমিতাভ জয়া হিসেবে বেশি পরিচিত জয়া। কমবেশি এই বয়সেও প্রায় সময় ক্যামেরার সামনে দেখা যায় তাকে। রাজনীতিতেও অবাধ বিচরণ রয়েছে তার। প্রায় সময় সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিওতে কিন্তু জয়া বচ্চনকে দেখা যায়।

সম্প্রতি আবারো তার এমনই একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যা দেখার পর তার তীব্র নিন্দা জানিয়েছেন নেটিজেনদের একাংশ। এবার আপনাদের হয়তো মনে প্রশ্ন আসছে এমন কি রয়েছে সেই ভিডিওতে? প্রসঙ্গত ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি অনুষ্ঠানে নাতনী নব্যা কে নিয়ে উপস্থিত হয়েছিলেন জয়া। কমলা রঙের একটি সালোয়ার স্যুট পড়ে এসেছিলেন অভিনেত্রী। এসেই সাংবাদিকদের ক্যামেরাবন্দি হন। সাধারণত সেলিব্রিটিদের দেখলেই সাংবাদিকরা সেখানে হাজির হবেন এটাই খুব স্বাভাবিক।

তবে জয়া বচ্চন এই সাংবাদিকদের দেখে রীতি মতন আঙ্গুল উঠিয়ে প্রশ্ন করতে থাকেন যে আপনারা কোথা থেকে এসেছেন বা কোন চ্যানেলের সাংবাদিক! যখন সাংবাদিক অন্য দিক থেকে একটা কিছু উত্তর দেন তখন বেশ অবাক হয়ে জয়া বচ্চন জানান তিনি এরকম কোন সংবাদপত্রের নাম শোনেননি। জয়া বচ্চনের এই অদ্ভুত ব্যবহারে নেট মাধ্যমের একাংশ কিন্তু তাকে কটাক্ষ করতে শুরু করে দিয়েছেন। ভাইরাল ভিডিওটির কমেন্ট বক্সে এক ব্যক্তি লিখেছেন, “কেনই বা এদের মতন লোককে এতটা প্রাধান্য দেওয়া হয়।”অন্য এক নেটিজেন আবার মন্তব্য করেছেন, “অমিতাভকে ছাড়া জয়া বচ্চনের কোন অস্তিত্বই নেই; তাই তাকে নিয়ে যেন কোনো রকমের মাতামাতি না করা হয়”।

প্রসঙ্গত উল্লেখ্য, বাংলা তথা হিন্দি সিনেমায় বর্ণাঢ্য কর্মজীবনের পর বর্তমানে রাজ্যসভার সংসদ জয়া বচ্চন। ১৯৭৩ সালে কেরিয়ার মধ্যগগনে থাকার সময়েই অমিতাভ বচ্চনকে বিয়ে করেছিলেন তিনি। পর্দার এই জনপ্রিয় জুটি বাস্তব জীবনেও একেবারে চিরসবুজ হয়ে রয়েছেন বলা যায়।। বলিউডে অভিনয় শুরু করার পর একের পর এক সুপারহিট ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন। ব্যক্তিগত জীবনে প্রচুর সম্পত্তির মালিক জয়া বচ্চনের এক পুত্র এবং এক কন্যা রয়েছে। তার ছেলে হলেন অভিষেক বচ্চন যিনি একজন জনপ্রিয় অভিনেতা।

আজকের এই বিশেষ প্রতিবেদনটি ভাল লেগে থাকলে অবশ্যই আপনারা কিন্তু সঙ্গে থাকা ভাইরাল ভিডিওটি দেখে নিতে ভুলবেন না। VOOMPLA নামের একটি পপুলার ফেসবুক পেজের তরফ থেকে জয়া বচ্চনের এই ভাইরাল ভিডিওটি শেয়ার করা হয়েছে যা এখনো পর্যন্ত প্রায় 27000 মানুষ লাইক করেছেন। অনেকেই ভিডিওর কমেন্ট বক্সে নিজেদের নানান মতামত শেয়ার করে নিয়েছেন। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের আপডেট পেতে চাইলে আমাদের অন্যান্য প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।।

Back to top button