পরনে লাল শাড়ি ও কালো ব্লাউজ! বাড়ির ছাদে ‘নয়া দামান’ গানে দুর্দান্ত নেচে নজর কাড়লেন দীপান্বিতা কুণ্ডু, রইলো ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মের মতোই বর্তমান সময়ে টেলিভিশনের পর্দায় জনপ্রিয় বিভিন্ন রিয়ালিটি শো। এর মাধ্যমে কিন্তু আমরা এর আগেও কমবেশি অনেক প্রতিভাদের পরিচয় পেয়েছি যারা হয়তো অল্প সময়ের মধ্যেই নিজেদের জনপ্রিয়তা দর্শকমহলে তৈরি করে নিতে পেরেছেন। আজকের এই প্রতিবেদনেও আমরা আপনাদের সঙ্গে এমন একজনের পরিচয় করিয়ে দেবো যাকে হয়তো আপনারা আগে থেকেই কম বেশি চেনেন। ইনি হলেন দীপান্বিতা কুন্ডু।

২০১০-১১ সালে জি বাংলার (Zee Bangla) ডান্স বাংলা ডান্স জুনিয়র (Dance Bangla Dance Junior) শো জিতেছিলেন তিনি। দীপান্বিতা হলেও তিনি “পান্তাভাতের কুন্ডু” নামেই পরিচিত। শোয়ের বিচারক মিঠুন চক্রবর্তী তাঁকে ভালোবেসে “পান্তাভাতের কুন্ডু” বলে ডাকতেন। সেখান থেকেই তার এই নাম হয়ে যায়। প্রায় ১০ থেকে ১২ বছর সময় পেরিয়ে গেলেও কিন্তু এখনো দর্শকমহলের সমান ভাবে জনপ্রিয় দীপান্বিতা। এখনো ঠিক আগের মতই নাচের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি।

তবে কোন রকমের রিয়ালিটি শো এর অনুষ্ঠানের মাধ্যমে নয়। তার একটি নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে সেখান থেকেই বিভিন্ন ধরনের নাচের ভিডিও শেয়ার করে থাকেন দীপান্বিতা কুন্ডু। অত্যন্ত অল্প সময়ের মধ্যেই তার এই চ্যানেলটি কিন্তু বেশ জনপ্রিয় হয়ে গিয়েছে। এই চ্যানেল থেকে শুধুমাত্র নাচ নয় নানান ধরনের রান্না এবং মেকাপের ভিডিও শেয়ার করে থাকেন তিনি। দর্শকেরা কিন্তু বেশ পছন্দ করেন এই ভিডিওগুলিকে। সম্প্রতি আবারও তার চ্যানেল থেকে একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যা দেখে রীতিমতন আপ্লুত হয়ে পড়েছেন সকলে।

তবে প্রথমেই পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি এই নাচের ভিডিওটি কিন্তু প্রায় বছরখানেক আগে তার ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। কিন্তু এটা যেহেতু সোশ্যাল মিডিয়ার যুগ তাই অনেক সময় কিন্তু পরেও অনেক জিনিস ভাইরাল হয়ে ওঠে। দীপান্বিতা কুন্ডুর এই ভিডিওটির ক্ষেত্রেও একই জিনিস লক্ষ্য করা যাচ্ছে। ভাইরাল এই ভিডিওটিতে পান্তাভাতের কুন্ডু কে ‘নয়া দামন’ গানের সাথে লাল রঙের শাড়ি পড়ে নাচ করতে দেখা যাচ্ছে। সঙ্গে মানানসই ব্লাউজ এবং অসাধারণ মেকআপ তাকে যেন আরো বেশি রকমের মোহময়ী করে তুলেছে। নিজের বাড়ির ছাদেই সম্ভবত ভিডিওটি শুট করেছেন দীপান্বিতা।

এখনো পর্যন্ত প্রায় ৪ লক্ষ ১৬ হাজার মানুষ দীপান্বিতা কুন্ডুর শেয়ার করা এই ভিডিওটি দেখে নিয়েছেন এবং আঠারো হাজার মানুষ এই ভিডিওটিতে লাইক করেছেন। যদি দীপান্বিতা কুন্ডুকে ভালো লেগে থাকে সেক্ষেত্রে আপনারাও কিন্তু হাতে কিছুটা সময় নিয়ে প্রতিবেদনটি পড়ার পরে এই ভিডিওটি দেখে নিতে ভুলবেন না। পাঠকদের সুবিধার্থে এটি প্রতিবেদনের সঙ্গেই যুক্ত করা হচ্ছে।

Back to top button