জিন্স পরে দুলকি চালে কোমর দুলিয়ে ছড়ালেন উষ্ণতা, অঞ্জলীর হট নাচের ভিডিও দেখে হাঁ নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন অথচ অঞ্জলি অরোরার নাম জানেন না এমনটা কিন্তু হতেই পারে না। বিভিন্ন সময়ে বিভিন্ন মিউজিক ভিডিওর পাশাপাশি ইনস্টাগ্রামের রিল ভিডিওর দরুন তিনি কিন্তু বেশ জনপ্রিয় নেটিজেনদের কাছে। তবে এই সবকিছুর মাঝেই সাম্প্রতিক একটি এমএমএস কান্ডের জেরে তিনি রীতিমতন সংবাদ শিরোনামে চলে এসেছিলেন। তার ভাইরাল ভিডিওগুলির মধ্যে অন্যতম ‘কাঁচা বাদাম’ গান।। এর মধ্যেই আরও এক ভিডিয়োয় ভাইরাল অঞ্জলি।

অঞ্জলির পরনে একটি ক্রপ টপ আর জিন্‌স। ‘সাঁইয়া দিল মে আনা রে’ গানের তালে কোমর দোলাচ্ছেন তিনি। এর মধ্যে অনেক ভিডিওই বহুদিন আগে আপলোড করলেও বিভিন্ন সময় তা দর্শকদের নজরে উঠে এসেছে। আসলে সোশ্যাল মিডিয়া জায়গাটাই এমন। এখানে অনেক সময় দূর থেকে তিন বছর পুরনো ভিডিও বা ছবি কিন্তু ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যেতে পারে। লকডাউনের পর থেকেই ভারতে যেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যা ঝড়ের গতিতে বেড়ে গিয়েছে বলা যায়।

আসলে সেই সময় ঘরবন্দি অবস্থায় থেকে সময় কাটানোর জন্য মানুষ একটি বিকল্প রাস্তার সন্ধান চালাচ্ছিলেন। মানুষকে সেই জায়গা করে দিয়েছিল সোশ্যাল মিডিয়া। লকডাউন পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাওয়ার পরেও মানুষ কিন্তু এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করার অভ্যাস ছাড়তে পারেন নি। বরং দিন প্রতিদিন যেন আরো তা বেড়েই চলেছে। তবে যে শুধু সোশ্যাল মিডিয়ার ব্যবহার বাড়ছে এমনটাই নয়, এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল অনেক মানুষের সাথেই কিন্তু আমাদের পরিচয় হচ্ছে। অঞ্জলি অরোরাকেও ঠিক এই সমস্ত ভাইরাল মানুষের দলেই ফেলা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Anjali Arora (@anjimaxuofficially)

যদিও তার ব্যক্তিগত জীবনে কিছুদিন আগে এই ব্যাপক বিতর্ক দানা বেধেছিল একটি এমএমএস কান্ডের জেরে। তবে এই ব্যাপারটি খুব একটা প্রভাব ফেলতে পারেনি তার জনপ্রিয়তায়। তার সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে চোখ রাখলেই আপনারা দেখতে পারবেন বিভিন্ন ধরনের নাচের ভিডিও। কমেন্ট বক্সে একদিকে যেমন অনেকেই অঞ্জলির নাচের প্রশংসা করেছেন ঠিক তেমনভাবেই কিছু মানুষ কিন্তু কুমন্তব্য করতে ছাড়েননি। কাজের দিক থেকে বলতে গেলে সম্প্রতি টি সিরিজ থেকে অঞ্জলি অরোরা অভিনীত একটি মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে। এতে অঞ্জলির পাশাপাশি বিশাল পান্ডে কেও দেখা যেতে চলেছে।

Back to top button