রাস্তায় অটো করে যাওয়ার পথে হঠাৎ এক বাচ্চাকে কোলে তুলে নিয়ে আদর নবাব-নন্দিনীর, দেখুন সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়া মানেই এমন এক আশ্চর্য জগত যেখানে আমরা প্রতিনিয়ত নানান ধরনের ঘটনা সম্পর্কে জানতে এবং বুঝতে পারি। পূর্ববর্তী সময় মানুষের জন্য যোগাযোগ মাধ্যম হিসেবে কিন্তু শুধুমাত্র রেডিও আর টেলিভিশনের পরিচিতি ছিল। তবে বর্তমান সময়ে এই সোশ্যাল মিডিয়ার ব্যবহার যেন একধাক্কাতেই সমস্ত কিছুকে পেছনে ফেলে দিয়েছে বলা যায়। পূর্ববর্তী সময় স্মার্টফোনের সহজলভ্যতা ছিল না।

যার ফলস্বরূপ সাধারণ মানুষকে কিন্তু সোশ্যাল মিডিয়া ব্যবহার করার জন্য প্রধানত ল্যাপটপ অথবা কম্পিউটারে নির্ভর করতে হতো। তবে বর্তমানে কিন্তু দিনের যে কোন সময় যে কোন মুহূর্তে স্মার্টফোন খুললেই সমস্ত সমস্যার সমাধান হয়ে যাচ্ছে। বিশেষ করে লকডাউনের পর থেকেই কিন্তু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যা কয়েক গুণ বৃদ্ধি পেয়ে গিয়েছে। ৮ থেকে ৮০ সকল বয়সের মানুষের দর্শন কিন্তু এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাওয়া সম্ভব।

আজকের এই প্রতিবেদনেও আমরা একটি ভাইরাল ভিডিও নিয়ে আপনাদের সঙ্গে আলোচনা করতে চলেছি যা হয়তো আপনাদের রীতিমত আপ্লুত করে তুলবে। বাংলা টেলিভিশনের পর্দায় যে সমস্ত ধারাবাহিক গুলি বিগত কিছু সময় ধরে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে তার মধ্যে অন্যতম হলো নবাব নন্দিনী।

এই ধারাবাহিকে নবাবের চরিত্রে রয়েছেন রিজওয়ান রাব্বানী শেখ। অন্যদিকে তার বিপরীতে প্রধান ভূমিকায় রয়েছেন নন্দিনী ওরফে ইন্দ্রানী পাল।। ইন্দ্রানীকে এর আগেও আমরা বরণ সিরিয়ালে অভিনয় করতে দেখেছি। তবে নবাব নন্দিনী ধারাবাহিক এর গল্প কিন্তু অন্যান্য সিরিয়ালের তুলনায় অনেকটাই আলাদা। এক বনেদি পরিবারের গল্প নিয়ে এই ধারাবাহিকটি তৈরি হয়েছে। যা অত্যন্ত অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে।

দিন কয়েক আগেই এই ধারাবাহিকের সেট থেকে আমরা বেশ কিছু ভিডিও ভাইরাল হতে দেখেছিলাম যেখানে কোন ভিডিওতে দেখা যাচ্ছিল নন্দিনী সম্পূর্ণরূপে জলে পড়ে গিয়ে শুটিং করছে আবার কোন ভিডিওতে দেখা যাচ্ছিল নন্দিনীর মন জয় করার জন্য নবাব গুন্ডাদের সাথে লড়াই করছে। সম্প্রতি আবারো এই ধারাবাহিকের সেট থেকে ভাইরাল হয়ে উঠলো একটি ভিডিও।

তবে এই ভিডিওতে কোনো রকম শুটিংয়ের দৃশ্য নয় নবাব আর নন্দিনীকে একসঙ্গে অটোর মধ্যে বসে একটি মিষ্টি বাচ্চাকে আদর করতে দেখা যাচ্ছে। সম্ভবত এই বাচ্চাটি শুটিং সেটের কোন কর্মীর সন্তান। বাচ্চাটির প্রতি তাদের দুজনের ভালবাসা দেখে রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেটিজেনরা। দেখেই বোঝা যাচ্ছে এই দুই তারকাই বাচ্চাদের আদর করতে বা তাদের সাথে সময় কাটাতে অত্যন্ত ভালবাসেন।।

বিদূষক নামের একটি ইউটিউব চ্যানেল থেকে বেশ কিছুদিন আগে এই ভাইরাল ভিডিওটি শেয়ার করা হয়েছে যা এখনো পর্যন্ত দেখে নিয়েছেন প্রায় ৩ লক্ষ ৭৯ হাজার মানুষ। ভিডিওটি লাইক করেছেন ২৭০০ জন এবং এই ভিডিওটিতে মন্তব্য করেছেন প্রায় ২০০ জনের কাছাকাছি মানুষ। কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন ইন্দ্রানীর কোলে বাচ্চাটিকে খুবই সুন্দর মানিয়েছে। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন। দর্শকদের সুবিধার্থে এই ভিডিওটি প্রতিবেদনের সঙ্গেই যুক্ত করা হলো।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button