বিয়ে বাড়িতে শাড়ি পরে ডিজে গানে উদ্দাম নাচ সুন্দরী বৌদির, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: প্রত্যেক মানুষের মধ্যেই কিছু না কিছু প্রতিভা থাকে। সব ক্ষেত্রে হয়তো এই প্রতিভার বিকাশ হয় না। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিন্তু অনেক শিল্পীদের পরিচয় আমরা ইদানিং পেয়েছি। যারা নিজেদের শিল্পসত্তা বিকাশের জন্য অন্য কোন মাধ্যম না পেয়ে সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন। বিভিন্ন শিল্পের মধ্যে আমরা নাচকেও কিন্তু একেবারে প্রথমের দিকে উল্লেখ করতে পারি।।

বহু মানুষ এই নাচের সঙ্গে যুক্ত। নারী পুরুষ নির্বিশেষে সকলের মধ্যেই হয়তো নাচের প্রতিভা রয়েছে।তবে শিল্প গুণের বাইরে এমন বেশ কিছু ধরনের নাচ দেখা যায়, যা বাকি সবার থেকে আলাদা হয়। সেগুলো আবার মুহূর্তের মধ্যে নজর কাড়ে দর্শকদের। ঠিক এরকমই একটি নাচ সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল হয়ে উঠে এসেছে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সেটা নিয়েই আলোচনা করতে চলেছি।

প্রসঙ্গত বর্তমান সময়ে দাঁড়িয়ে মানুষের মধ্যে যোগাযোগ বজায় রাখার একটি অন্যতম মাধ্যম হলো নেট দুনিয়া। ফেসবুক থেকে শুরু করে হোয়াটসঅ্যাপ, instagram থেকে টুইটার প্রভৃতি সব কটি প্ল্যাটফর্ম কিন্তু মানুষের মধ্যে বেশ প্রভাব বিস্তার করেছে ইতিমধ্যেই। শুধুমাত্র ভাইরাল বিভিন্ন ভিডিও নয় নানান ধরনের খবরা খবরও কিন্তু আমরা এর মাধ্যমে খুব সহজেই পেয়ে থাকি।

শিশু থেকে বয়স্ক সকলেই এখন সোশ্যাল মিডিয়ার বাসিন্দা। কাজের ফাঁকে হোক বা অবসর সময়ে সোশ্যাল মিডিয়ায় নজর না রাখলে কিন্তু মানুষের একেবারেই চলেনা। তাই আজকাল অনেকেই কিন্তু ইন্টারনেট জগতকে নিজেদের প্রতিভার বিকাশ করার একটি মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন। দিন প্রতিদিন সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীর সংখ্যাও কিন্তু ঝড়ের গতিতেই বেড়ে চলেছে।

মোটামুটি অনেক জায়গাতেই কিন্তু এখন বিয়ের সিজন শুরু হয়ে গিয়েছে।আমরা হয়তো আমাদের আশেপাশে তাকালেই বিভিন্ন ধরনের বিয়ের ঘটনা দেখে থাকবো। বিয়ে মানে আনন্দের একটা পরিবেশ, উন্মাদনার একটা পরিবেশে। হাসির,নাচ, গান আবার কখনো কখনো আবেগ ও অভিমানে পরিপূর্ণ হয়ে ওঠে। অনেকেই সেই সমস্ত ছবি বা ভিডিও নেট মাধ্যমে শেয়ার করে থাকেন। সম্প্রতি এরকমই এক বিয়ে বাড়ি থেকে একটি নাচের ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে। ভিডিওটি দেখলে রীতিমতন অবাক হয়ে যাবেন নেটিজেনরা।

এই ভিডিওতে দেখা যাচ্ছে,কালো শাড়ি পরা এক বৌদি বরণ ডালা নিয়ে নেচে চলেছে। বৌদির সামনে রয়েছে ছাতনা তলা। তাছাড়া বৌদির আশেপাশে রয়েছেন বিয়ের অনেক অতিথিরা। এমন পরিবেশের মাঝেই অতিথিদের সামনেই বরণডালা নিয়ে ডিজে গানের তালে পাগলের মতন নাচ শুরু করেছেন ওই বৌদি। ওই বৌদির এই অসাধারণ নাচ সকলকে রীতিমতন অবাক করতে বাধ্য করেছে।

বহু মানুষ কিন্তু ওই বৌদির নাচের ব্যাপক প্রশংসা করেছেন এক কথায় বলা যায়। অনেকেই আবার বরণডালা হাতে নিয়ে এরকম নাচ নিয়ে প্রশ্ন তুলেছেন। তবে কিছু মানুষের দাবি এটাই হয়তো তাদের বাড়ির রীতি। তাই হোক সবমিলিয়ে ভাইরাল এই বৌদির নাচের ভিডিও এখন ইন্টারনেট জগতের রীতি মতন শোরগোল সৃষ্টি করে ফেলেছে। দেখে নিন সেই ভিডিও…

Back to top button