স্কিনের কালো দাগ বা ব্রণ নিয়ে খুবই চিন্তিত! মাত্র ২ টাকা খরচে বাড়িতেই সহজেই তৈরি এই দুর্দান্ত জিনিস লাগান রোজ, মাত্র ৭দিনেই পাবেন রেজাল্ট

নিজস্ব প্রতিবেদন :- ত্বকের একাধিক সমস্যা সম্মুখীন হয়ে থাকি আমরা একাধিক সময়। যেহেতু এটা বিয়ের পরিবেশ। চারিপাশে একাধিক বিয়ে হচ্ছে তাই নিজেকে সুন্দরভাবে সাজিয়ে রাখা প্রতি আগ্রহ দেখা যাচ্ছে একটু বেশি পরিমাণে। কারণ কোনো না কোনো সময় কোথাও না কোথাও আমাদের নেমন্তন্ন থেকেই থাকে । তাই বিয়ে বাড়িতে নিজেদেরকে সুন্দর ভাবে সাজিয়ে তোলার জন্য নিজের ত্বক চর্চা করা অত্যন্ত প্রয়োজন।

অনেকের মধ্যেই ইতিমধ্যে অনেকের শরীরে ইতিমধ্যে ট্যান পড়ে গিয়েছে, যার ফলে শরীরের আসল রং ঢেকে গেছে । কিন্তু সেই ট্যান কে ফিরিয়ে দিতে এবং শরীরের আসল রং কে আবার তুলে আনতে এই পদ্ধতিটি অবলম্বন করতে পারেন । পাশাপাশি আপনার ত্বকে যদি ব্রণও বা ফুসকুড়ি জাতীয় কোন সমস্যা সৃষ্টি হয়ে থাকে তাহলে সেটি দূরীকরণ করতে পারেন এই একই পদ্ধতির মাধ্যমে।

প্রথমে আপনাকে একটি বাটিতে কিছুটা পরিমাণ কফি পাউডার নিয়ে নিতে হবে । এক চামচের মত । এরপর দিতে হবে কিছুটা পরিমাণ বেসন কিছুটা পরিমাণ টক দই এবং হাফ চামচের মতন মধু । সমস্ত উপকরণকে ভালো করে মিশিয়ে ত্বকের মধ্যে প্রয়োগ করতে হবে এবং কিছুক্ষণ রেখে দিতে হবে । যখন এটি শুকিয়ে যাবে তখন ঠান্ডা জল কিংবা সাধারণ জল দিয়ে আপনি এটা দিয়ে পরিষ্কার করে নিতে পারেন সম্পূর্ণভাবে ।

Back to top button