কলকাতার খুব কাছেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই সুন্দর দোতলা বাড়ি বিক্রি, ভুলেও হাতছাড়া করবেন না সুযোগ

নিজস্ব প্রতিবেদন :- একটা সুন্দর সাজানো গোছানো বাড়ি তৈরি করার ইচ্ছে আমাদের প্রত্যেকেরই থেকে থাকে । কিন্তু কখনো কখনো সেটা সম্ভব হয়ে ওঠে না আর্থিক অভাব অনটনের জন্য । বিশ্বের তৃতীয় বৃহত্তম দেশ হিসেবে যে হারে প্রতিনিয়ত বাড়ছে ভারতের জনসংখ্যা তাতে আগামী দিনে জমি জায়গা পাওয়া প্রায় মুশকিল হয়ে উঠবে বলে মনে করছে অনেকে।

এই কঠিন অবস্থাতে দাঁড়িয়ে আপনি যদি এখন একটি সুন্দর বাড়ি তৈরি করতে চান তাহলে অনেকগুলি টাকা পয়সা আপনাকে খরচ করতে হবে। কিন্তু আগে থেকে তৈরি করা বাড়ি যদি কম দামে পেয়ে যান বা এমন কোন বাড়ি যা পুনরায় আপনি তৈরি করে নিতে পারবেন নতুন ভাবে কিন্তু লোকেশন দুর্দান্ত জায়গায় তাহলে নিশ্চয়ই সে সমস্ত জায়গা থেকে আপনি পিছপা হবেন না ।আজকের প্রতিবেদনা মাধ্যমে পরপর তিনটি ধরনের জমি এবং বাড়ির কথা আপনাদেরকে জানাবো।

বারাসত জংশন থেকে মাত্র তিন কিলোমিটার দূরত্বে অবস্থিত পরপর তিনটি প্লট রয়েছে যেখানে প্রথমে আপনি পেয়ে যাবেন একটি মাটির টালি দেওয়া বাড়ি । বলা যেতে পারে বাড়িতে আপনি বিনামূল্যে পাচ্ছেন । শুধুমাত্র জমির দাম ধার্য করা হয়েছে এই জমির দাম দাম নেওয়া হবে মাত্র ৮ লক্ষ টাকা।

এর পাশাপাশি আরো একটি বাড়ি পাবেন যেখানে দুইটি বেডরুম থাকবে বাইরের দিকে একটি বাথরুম থাকবে এবং এই বাড়িটির দাম রাখা হয়েছে ১৬ লক্ষ টাকা। তার পাশাপাশি আরও একটি বাড়ি থাকবে যেটা দোতলা বাড়ি ভেতরে থাকবে তিনটি বেডরুম এই বাড়িটির দাম রাখা হয়েছে মাত্র ২৮ লক্ষ টাকা বিস্তারিত জানতে নিজের দেওয়া ফোন নাম্বারে যোগাযোগ করুন।
ফোন নাম্বার:- 9330887554

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন – https://youtu.be/V6Z9rG3oDO0

Back to top button