কলকাতার খুব কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় পেয়ে যান নতুন একতলা বাড়ি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন:- একটা বাড়ি তৈরি করতে গেলে যেমন টাকা পয়সা প্রয়োজন পড়ে ঠিক তেমনি দরকার পড়ে একটা লোকেশন । কিন্তু বর্তমান সময়ে প্রপার লোকেশনে বাড়ি তৈরি করা রীতিমতো দিবাস্বপ্নের কাছাকাছি । তবুও আমরা আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে বহু পুরনো একটি জায়গায় বাড়ির কথা জানাতে চলেছি যেটা আপনি পেয়ে যাচ্ছেন অত্যন্ত কম দামে।

বর্তমানে জনসংখ্যা যে হারে বৃদ্ধি পাচ্ছে তাতে জমি পাওয়া রীতিমতো দিবস আপনার কাছাকাছি । এবং সেই জমিতে বাড়ি তৈরি করা আরো বেশি কঠিন । কিন্তু তৈরি হয়ে যাওয়া বাড়ি। যদি আপনি কিনে নিতে পারেন এবং সেটি কি মনের মতন সাজিয়ে নিতে পারেন তাহলে এর থেকে ভালো বোধ হয় আর কিছু হয় না ম আজকের প্রতিবেদনের মাধ্যমে সেরকমই কিছু একটা ইঙ্গিত দিতে চলেছি আমরা।

আজকের এই প্রতিবেদনে মাধ্যমে আপনাদেরকে যে বাড়িটির কথা বলতে চলেছি সেটি চন্দননগর এলাকায় ওয়ার্ড নম্বর 30 এর অন্তর্গত একটি জায়গায়। এই বাড়িটি তিন দিকে থাকছে দশ ফুট করে চওড়া রাস্তা। থাকছে দুইটি বেডরুম দুইটি বাথরুম একটি কিচেন এবং একটি ডাইনিং রুম বাড়িটি তৈরি হয়েছে মোট আড়াই কাঠা জমির উপরে ।

হাতের সামনে যাবতীয় সুযোগ সুবিধা আপনারা পেয়ে যাচ্ছেন । বাড়ি থেকে চন্দননগর স্টেশন কমবেশি এক কিলোমিটার দূরত্বে অবস্থিত বর্তমানে বাড়িটির দাম রাখা হয়েছে ৩৩ লক্ষ টাকা। বিস্তারিত জানতে নিচের দেওয়া ফোন নাম্বারে যোগাযোগ করুন। ফোন নাম্বার:- 8240174758

Back to top button