কলকাতার খুব কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় পান জমি, না দেখলে করবেন হাতছাড়া!

নিজস্ব প্রতিবেদন :- একটা সুন্দর ধরতে লোকেশনে বাড়ি তৈরি করার ইচ্ছে আমাদের প্রত্যেকের থেকে থাকে । কিন্তু জমির পাশেই থাকবে চওড়া রাস্তা সামনেই থাকবে স্কুল কলেজ ব্যাংক এটিএম এ সমস্ত যাবতীয় সুবিধা গুলি পাওয়া যাবে এমন যদি পাওয়া প্রায় অসম্ভব। তবে চিন্তার কোন কারণ নেই আজকের এই প্রতিবেদন এর মাধ্যমে আপনাদেরকে এমন একটি জায়গায় কথা জানাতে চলেছি যেখানে পেয়ে যাবেন আপনারা সমস্ত কিছু যাবতীয় সুযোগ-সুবিধা হাতের নাগালে।

এ কথা নতুন ভাবে বলার কোন কারণ নেই ।কিন্তু এটাই সত্য যে প্রতিনিয়ত বাড়ছে জমি জায়গার দাম । কারণ বাড়ছে জনসংখ্যা। সে অনুযায়ী বাড়ছে বাসস্থানের ও সংখ্যা গাছপালা কেটে তৈরি হচ্ছে একের পর এক কংক্রিটের শহর । কিন্তু এখনো পর্যন্ত গ্রাম্য এলাকাতে বাড়ি তৈরি করার ইচ্ছে মানুষের মধ্যে থেকে একদম ফুরিয়ে গেছে তেমনটা কিন্তু নয়। তাই আজকের এই প্রতিবেদনে আপনাদেরকে জানাবো গ্রাম্য এলাকার একটি জমির কথা পাওয়া যাচ্ছে অত্যন্ত কম দামে।

দক্ষিণ চব্বিশ পরগনা জেলার রায়দিঘী তে অবস্থিত একটু জমির কথা আমরা আজকে এই প্রতিবেদনে জানাতে চলেছি ম যেখানে জমির পাশেই থাকছে 40 ফুটের চওড়া রাস্তা , হাতের সামনে থাকবে স্কুল , ব্যাংক, এটিএম সহ কাধিক সুবিধা । এই চাষ যোগ্য জমি । চাইলে আপনি ফসল ও ফলাতে পারেন ।অনেকটা বেশি পরিমাণে জমি রয়েছে এখানে । প্রতি কাঠা পিছু দাম রাখা হয়েছে মাত্র 1.4 লক্ষ টাকা । বিস্তারিত জানতে নিচের দেওয়া ফোন নাম্বারে যোগাযোগ করুন
ফোন নাম্বার:- 9072145145

Back to top button