কলকাতার খুব কাছে একদম সস্তায় জমি সহ বাড়ি বিক্রি, এতো কম দাম যে বিশ্বাস হবে না আপনারও!

নিজস্ব প্রতিবেদন:- বর্তমানের এই সোশ্যাল মিডিয়া যুগে কোন কিছুই অসম্ভব নয় । আপনারা যদি চান মনের মতন কোন একটা জায়গায় ঘুরতে যেতেন তাহলে কিন্তু আপনারা সোশ্যাল মিডিয়ার সাহায্যে নিতে পারেন পাশাপাশি বিভিন্ন ক্ষেত্রে কিন্তু আপনারা এই সাহায্য নিয়ে উপকৃত হতে পারেন । ইতিমধ্যে উপকৃত হয়েছে লাখ লাখ মানুষ ।আজকের এই প্রতিবেদন সেই বিষয়কে কেন্দ্র করে।

আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা জানাতে চলেছি যে এ সমস্ত ব্যক্তিরা হণ্য হয়ে একটি পুরনো কিংবা শুদ্ধ তৈরি হওয়া বাড়ি খুঁজছেন তাদের জন্য সুখবর কারণ । এই প্রতিবেদনের মাধ্যমে আমরা জানাতে চলেছি মেন রাস্তার ঠিক উপরে চার কাঠা জমির উপর তৈরি একটা অতি সুন্দর একটা তলা বাড়ি যা পাওয়া যাচ্ছে কম দামে।

বর্তমানের দ্রব্যমূলের বাজারে এত কম দামে বাড়ি তাও আবার জমি সহ পাওয়া সম্ভব নয় । এই বাড়িটি দেখলে আপনারা বুঝতে পারবেন আধুনিক ডিজাইনে তৈরি করা হয়েছে এবং খুব একটা বেশি পুরনো তেমনটা কিন্তু নয় । বাড়ির দিকে থাকছে বাগান তৈরি করার মতন একটা জায়গা । পাশাপাশি থাকছে তিনটি বেডরুমসহ কিচেন বাথরুম এবং একটি ছোট্ট বারান্দা । মালিকপক্ষের তরফ থেকে বাড়িসহ প্রতিঘাটা জমির দাম রাখা হয়েছে মাত্র ছয় লক্ষ টাকা বিস্তারিত জানতে ফোন নম্বরে যোগাযোগ করুন ফোন নাম্বার :-9932584082

Back to top button