কলকাতার একদম কাছেই প্রপার লোকেশনে খুবই সস্তায় দোতলা বাড়ি বিক্রি, ভুলেও করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন:- কাজের সূত্রে হোক বা অন্য কোনো ক্ষেত্রে আপনি কি শিল্প শহর এ রয়েছেন এবং একটা পরিবার সমেত থাকার জন্য সুন্দর বাড়ি খুজছেন তাহলে হতে পারে এই প্রতিবেদনটি আপনার জন্য ।আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা জানাচ্ছি কলকাতার সামনে এর একটি বাড়ির কথা যেটি দেখলে এবং যার সম্পর্কে আপনি তথ্য জানলে বাড়িটি কিনতে আগ্রহী হবেন।

প্রতিনিয়তঃ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দামের সাথে সাথে পাল্লা দিয়ে বাড়ছে বাসস্থানের দাম ।কিন্তু জায়গার উপর নির্ভর করছে তার মূল্য । কোন জায়গাতে বাড়িটি অবস্থিত তার ওপর নির্ভর করছে অনেকখানি মূল্য । কলকাতার এর মতন একটি জনবহুল পরিচিতি জায়গাতে রীতিমতো দুঃসাধ্য ব্যাপার কিন্তু যে কটা বাড়ি রয়েছে তার মধ্যে অধিকাংশ বিক্রি হয়ে গেছে বা তাদের দাম আকাশছোঁয়া ।তবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা যে বাড়িটি কথা বলতে চলেছি তদন্ত কম মূল্যে ।

বর্তমানে এই বাড়িটি কলকাতা থেকে মাত্র কিছুটা দূরত্বে অর্থাৎ মধ্যমগ্রামে অবস্থিত । উত্তর ২৪ পরগনায় অবস্থিত মধ্যমগ্রামের স্টেশন থেকে পায়ে হাটা পাঁচ মিনিট দূরত্বে রয়েছে দোতালা এই বাড়িটি। বাড়িটির ভিতরে এবং বাইরে রং করা রয়েছে আধুনিক ডিজাইনের তৈরি রয়েছে এই দোতালা বাড়িটি বর্তমান বাজারের দর অনুসারে এই বাড়ির দাম রাখা হয়েছে মাত্র ৬০ লক্ষ টাকা। আপনি ব্যাংকের সাথে যোগাযোগ করে এই বাড়িটি কিনতে পারেন। বিস্তারিত জানতে ফোন নাম্বারও যোগাযোগ করতে পারেন। ফোন নাম্বার :- 9477637674

Back to top button