কলকাতার আশেপাশেই প্রপার লোকেশনে খুবই সস্তায় বাউন্ডারি ঘেরা জমি বিক্রি, এতো কম দাম ভাবতে পারবেন না!

নিজস্ব প্রতিবেদন:- কথাতে আছে মাটি কখনো বেইমানি করে না অর্থাৎ আপনি যদি আজকে একটি জমি কিনে রাখেন তার দাম যদি সামান্য হয় তবুও কিন্তু আগামী 10 বছরে তার দাম লাখ টাকার হতে পারে কখনো কখনো সেটা কোটি টাকাতে চলে যেতে পারে সেই অর্থ থেকে বলা হয় যে সোনা দানা কেনার তুলনায় জমি কিনে রাখা অনেক বেশি বুদ্ধিমানের কাজ।

আমরা আমাদের চারিপাশে একটু লক্ষ্য করলে বুঝতে পারব যে কি হারে প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে জমির দাম তার কারণ বাড়ছে জনসংখ্যা। জনসংখ্যার সাথে পাল্লা দিয়ে দিয়ে বাড়ছে বাসস্থানের সংখ্যা এমতাবস্থায় দাঁড়িয়ে জমির দাম যে বার্থডে সে ব্যাপারে সন্দেহের কোন অবকাশ নেই ।তবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে এমন একটি দুর্দান্ত লোকেশনে জমির কথা বলতে চলেছি যা পাওয়া যাচ্ছে অত্যন্ত কম দামে ।পরবর্তী ক্ষেত্রেই জমিটা আপনি অধিক দামে বিক্রি করতে পারেন অথবা নিজের বাড়িয়ে তৈরি করতে পারেন।

চন্দননগর অবস্থিত এই আড়াই কাঠা জমি টি সম্প্রতি একটি ইউটিউব ভিডিওর মাধ্যমে প্রকাশ করা হয়েছে । জমিটির সামনে থাকছে চওড়া রাস্তা । হাতের সামনেই থাকছে হসপিটাল স্কুল কলেজ বাস স্টপেজ স্টেশন সমস্ত কিছু অর্থাৎ যাবতীয় যা কিছু সাহায্য তা কিন্তু হাতে নাগালের মধ্যে আপনারা পেয়ে যাবেন ।জমিটি রীতি মধ্যে পাঁচিল দিয়ে ঘেরা রয়েছে এবং এই পাঁচিলের মূল্য কিন্তু জমির মূল্য সাথে অন্তর্ভুক্ত হয়েছে । মালিকপক্ষের তরফ থেকে এই জমিটির মূল্য ২৫ লক্ষ টাকা রাখা হয়েছে। বিস্তারিত তথ্য জানতে অতি অবশ্যই নিজের দেওয়া ফোন নাম্বারে যোগাযোগ করুন।
ফোন নাম্বার :- 8240174758

Back to top button