জিন্স-টপ পরেই লক্ষী দেবীর পুজো করলেন উত্তম কুমারের নাতবৌ দেবলীনা, শুরু হলো কটাক্ষ

নিজস্ব প্রতিবেদন: অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার কে চেনেন না এরকম মানুষ হয়তো খুব কমই রয়েছেন।। বর্তমান সময়ে দাঁড়িয়ে ইন্ডাস্ট্রির একজন অত্যন্ত পরিচিত মুখ তিনি। তবে অভিনেত্রী হওয়ার পাশাপাশি তার আরো একটি পরিচয় রয়েছে। এটা হল মহানায়ক উত্তম কুমারের নাতবৌ ওরফে অভিনেতা গৌরব চ্যাটার্জীর স্ত্রী দেবলীনা। অভিনয়ের পাশাপাশি নাচেও সমান ভাবে পারদর্শী দেবলীনা। প্রায় সময় সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন নাচের ভিডিও শেয়ার করে থাকেন তিনি।

তার একটি নাচের স্কুল রয়েছে যেখানে জাঁকজমক সহকারে সরস্বতী পূজো এবং লক্ষ্মীপূজো দুটোই পালন করা হয়ে থাকে। সম্প্রতি কিছুদিন আগেই পেরিয়ে গিয়েছে দুর্গাপুজো। গতকাল ছিল কোজাগরী লক্ষীপুজো। প্রত্যেকটা বাঙালি বাড়িতেই কিন্তু এদিন লক্ষ্মীপূজো পালন করা হয়ে থাকে। দেবলীনা ও ব্যতিক্রম নন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে লক্ষ্মীপুজোর কিছু ছবি আর ভিডিও শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। তবে এই সমস্ত ছবি আর ভিডিও শেয়ার করে প্রশংসার থেকে বেশি সমালোচনার মুখোমুখি পড়েছেন অভিনেত্রী।

গতকাল নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পুজো উপলক্ষে একটি ভিডিও শেয়ার করেছেন দেবলীনা। যেখানে দেখা যাচ্ছে লক্ষ্মীকে বরণ করছেন অভিনেত্রী। তবে লক্ষণীয় ব্যাপার যে সেই সময় তার পরনে রয়েছে সাদা রংয়ের টপ এবং নীল রঙের জিন্স।আর তাই দেখেই সমালোচনায় মজেছে নেটিজেনরা। অনেকেই বলছেন যে আজকে বাঙালির লক্ষ্মীপূজো আর তিনি শাড়ি না পড়ে জিন্স টপে রয়েছেন। আজকের দিনেও কি একটু শাড়ি পরা যেত না। তবে অনেকেই কিন্তু অভিনেত্রীকে সমর্থন করেছেন।

কারণ বাড়ির লক্ষ্মীপূজোয় তাকে শাড়ি পড়েই আরাধনা করতে দেখা গিয়েছিল। কিন্তু সেখানেও একাংশ কিন্তু তাকে কটাক্ষ করতে ভোলেননি। অনেক নেটিজেনরাই কিন্তু আবার তাকে ঘুরিয়ে প্রশ্ন করেছেন তবে কি বাড়ির লক্ষ্মীপুজোর মতন নাচের স্কুলের লক্ষ্মীপূজাকে তিনি কোনো রকমের গুরুত্ব দিতে চাইছেন না! তবে এইসব কথার কোন সোজাসুজি উত্তর দেননি নায়িকা। আসলে এর আগেও বেশ কয়েকবার সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখোমুখি হতে হয়েছে দেবলীনা কে।

পিঠখোলা ব্লাউজ পড়ে সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিও শেয়ার করে এর আগেও বেশ কিছু বার সমালোচনার মুখোমুখি পড়েছিলেন তিনি। উত্তম কুমারের নাত বউ বলেই তাকে যেন আরও বেশি রকমের কটাক্ষ করা হয়েছিল। এই প্রসঙ্গে আপনাদের কি মতামত তা অবশ্যই আমাদের সঙ্গে শেয়ার করে নিতে পারেন। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের তাজা আপডেট পেতে চাইলে আমাদের অন্যান্য প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Back to top button