কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় সাজানো এই তিনতলা বাড়ি বিক্রি, না দেখলে আপনার লস

নিজস্ব প্রতিবেদন:- একটা সুন্দর সাজানো গোছানো বাড়ি আমরা প্রত্যেকেই চাই জীবনের একটা অংশ হয়ে উঠুক। কিন্তু কখনো কখনো একটা সুন্দর নতুন বাড়ি তৈরি করা আমাদের পক্ষে সম্ভব হয়ে ওঠেনা। কারণ আমরা হয়তো ততটা পরিমাণে অর্থ সঞ্চয় করে উঠতে পারি না । কিন্তু যদি একটা সুন্দর সাজানো বাড়ি আপনাকে বলা হয় বিক্রি আছে যা হয়তো আপনার মনের পরিকল্পনা অনুযায়ী তাহলে কি আপনি সেই জায়গা থেকে পাবেন আশা করি হবে না।।

প্রতিনিয়ত বিভিন্ন জিনিসের দাম বাড়ছে তার সাথে সাথে বাড়ছে জমি জায়গার দাম। সে হারে যদি আপনারা পরিকল্পনা করেন তাহলে এই বাড়িটির দাম অত্যন্ত কম । তাও আবার এই দুর্দান্ত একটি লোকেশন । আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা আপনাদেরকে জানাচ্ছি যে হুগলির চন্দননগরে স্টেশনের সামনেই পায়ে হাঁটা দূরত্বে রয়েছে একটি দু তালা বাড়ি । এই বাড়িটি মাত্র 20 বছর বয়স।

ব্যক্তিগত কোনো কারনের জন্য মালিকপক্ষ বাড়িটি বিক্রি করতে চাইছে এবং এই বাড়িটির মূল্য রাখা হয়েছে 75 লক্ষ।বাড়িটির মধ্যে থাকতে চারটি বেডরুম একটি গ্যারেজ তার পাশাপাশি সবচেয়ে দুইটি ডাইনিং হল চারটি বাথরুম এবং দুইটি কিচেন সুন্দরভাবে সাজানো রয়েছে এবার এটি । হাতের সামনে হসপিটাল পেয়ে যাবেন মাত্র এক কিলোমিটার দূরত্বে ।

এই টাকা এত বড় সুবিশাল একটি বাড়ি এত কম দামে তাও আবার চন্দননগরের মতন জায়গাতে পাওয়া আজকালকার দিনে প্রায় অসম্ভব বললে খুব একটা ভুল হবে না । কাজেই এই সুবর্ণ সুযোগটি হাতছাড়া হবার আগে ওকে অবশ্যই আপনারা গ্রহণ করুন বিস্তারিত জানতে নিজের দেওয়া ফোন নাম্বারে যোগাযোগ করুন ফোন নাম্বার :- 8910254563

Back to top button