কলকাতার খুব কাছেই প্রপার লোকেশনে জলের দামে জমি সহ এই মজবুত বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন :- এত সুন্দর মনের মতন বাড়ি তৈরি করার ইচ্ছা আমাদের প্রত্যেকের থেকে থাকে । কিন্তু বর্তমান সময়ে যে হারে বাড়ছে প্রতিনিয়ত জিনিসের দাম তার সাথে সাথে পাল্লা দিয়ে বাড়ছে জমির দাম । এমতাবস্থায় দাঁড়িয়ে একটা তৈরি করা বাড়ি কিনতে গেলে অনেকখানি টাকা খরচ করতে হবে এমনটা ধারণা নিশ্চয়ই আপনার মধ্যেও রয়েছে । তবে এই ধারণাকে ভুল প্রমাণিত করার জন্যই আজকের এই প্রতিবেদন।

আমরা এই প্রতিবেদনের মাধ্যমে বিভিন্ন ধরনের বিভিন্ন রকমের জমি কিংবা বাড়ির উল্লেখ করে থাকি তবে আজকে যে বাড়িটি কথা উল্লেখ করতে চলেছি সেটি কোন বাড়ি নয় বরং একটি স্কুল। একদমই ঠিক শুনেছেন। কৃষ্ণনগরে অবস্থিত একটি ইংলিশ মিডিয়াম স্কুল যেটা বাড়ির মধ্যেই আপাতত চালানো হয় কিন্তু কোনো কারণ বশত বাড়ির মালিক সে বাড়িটি বিক্রি করতে চাইছেন।

বাড়িটির সামনের দিকে থাকছে বিশাল একটা স্পেস যেখানে আপনি ফুলের বাগান বা যেকোনো ধরনের কাজ করতে পারেন । তার পাশাপাশি মোট সাত কাটা জমির উপর তৈরি হয়েছে এই বাড়িটি । বাইরের দিকে রয়েছে একটি বাথরুম । তাছাড়া ঘরের ভেতরে রয়েছে দুটি বাথরুম তিনটি রুম ডাইনিং হল এবং সিঁড়ি ঘর সবমিলিয়ে এই বাড়িটির দাম রাখা হয়েছে মাত্র ২৫ লক্ষ টাকা। যা বর্তমান সময় দাড়িয়ে অত্যন্ত নগণ্য বলে মনে করছে ওনাকে। বিস্তারিত জানতেন যেত ফোন নম্বরে যোগাযোগ করুন
ফোন নাম্বার :- 8617645440

Back to top button