কলকাতার বুকেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই ঝাঁ চকচকে বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন পরে

নিজস্ব প্রতিবেদন :- কলকাতার বুকে জাহাজ চকচকে জায়গাতে একটা নিজস্ব বাড়ি তৈরি করার ইচ্ছে আমাদের প্রত্যেকের থেকে থাকে । শুধুমাত্র কলকাতা নয় যে কোন মেট্রোপলিটন সিটিতে আমাদের একটা বাড়ি তৈরি করার ইচ্ছে থাকে । কারণ সেখানে যোগাযোগ ব্যবস্থা বা যাবতীয় সুবিধা হাতের নাগালের মধ্যে পাওয়া যায় । সেই সম্পর্কিত প্রতিবেদন হতে চলেছে আজকের এটি। সম্পূর্ণ তথ্য জেনে নিন আজকের এই প্রতিবেদনা মাধ্যমে।

বাড়ি তৈরি করার স্বপ্ন বা ইচ্ছে ছোটবেলা থেকে অনেকের মধ্যে থেকে থাকে । বড় হয়ে সঞ্চিত অর্থ দিয়ে আমরা বাড়ি তৈরি করার চেষ্টা করে থাকি কিন্তু যে হার জিনিসপত্রের দাম বাড়ছে তাতে জমির দাম হয়েছে স্বাভাবিক মাত্রা বৃদ্ধি পাচ্ছে সে ব্যাপারে সন্দেহের কোন অবকাশ নেই তাই অনেকেই হয়তো একটা সুন্দর বাড়ি তৈরি করতে অক্ষম হয়। তবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে যে বাড়িটির কথা আপনাদেরকে বলবো সেটি একবার দেখাতে আপনাদের পছন্দ হয়ে যাবে সে ব্যাপারে আমরা নিশ্চিত।

এই বাড়িটির লোকেশন হচ্ছে গড়িয়ার সোনারপুর এ। প্রথমে বলে রাখি এটা একটি বাড়ি নয় একটি তিন তলা ফ্ল্যাট যেখানে একটি কমন ওয়াল দিয়ে বিভিন্ন ভাগে ভাগ করা হয়েছে এবং দাম শুনলে আপনার রীতিমতো অবাক হবেন। মাত্র ৫ লক্ষ টাকা রাখা হয়েছে প্রতি অ্যাপার্টমেন্ট পিছু স্বাভাবিক মাত্রাতে থাকবে জল এবং বিদ্যুৎ। থাকবে অ্যাম্বুলেন্স পরিষেবা।

তার পাশাপাশি সামনের দৃশ্যটা দেখলে আপনি রীতিমতো চোখ ফেরাতে পারবেন না অসম্ভব সুন্দর জায়গা দিয়ে তৈরি হয়েছে এটি । 16 বিঘা জমির উপর এই অ্যাপার্টমেন্টটি। বলা যেতে পারে এটা একটি ফার্ম হাউস টাইপের। বিস্তারিত জানতে ফোন নম্বরে যোগাযোগ করতে পারেন
ফোন নাম্বার:- 9330887554

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন – https://youtu.be/BU-kYOed_Go

Back to top button