কলকাতার বুকেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই নতুন দোতলা বাড়ি বিক্রি, মিস করবেন না সুযোগ

নিজস্ব প্রতিবেদন:- একটা সুন্দর মনের মতন গোছানো বাড়ি বর্তমান সময়ে পাওয়া প্রায় অসম্ভব ।যদিবা হাতের নাগালে দু-একটা বাড়ি পাবেন সেগুলোর দাম আকাশছোঁয়া ।কিন্তু সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষের ইচ্ছে বলে কিছু একটা বিষয়বস্তু হয়তো থেকে থাকে । তাই তাদের ইচ্ছে কে গুরুত্ব দিয়ে আজকের আমাদের এই প্রতিবেদনটি ।আজকের প্রতিবেদনের মাধ্যমে আমরা জানাবো হাসনাবাদ এর টাকি তে একটি বাড়ির কথা।

সঞ্চিত অর্থটি অনেকে হয়তো বাড়ি তৈরি করেন ।নিজের মনের মতন ডিজাইন করেন বা বাড়িটিকে সাজিয়ে তোলেন । কিন্তু একটা সাজানো গোছানো সুন্দর ভাবে পরিচর্যা করা বাড়ি পাওয়া বর্তমান সময়ে প্রায় অসম্ভব । টাকি মিউনিসিপ্যালিটি সামনে এই বাড়িটি বিক্রি করছেন একজন ভদ্র লোক । তারা অন্য আরো একটি জায়গায় শিফট হয়ে যাচ্ছেন। তাই এই বাড়িটি তারা বিক্রি করতে চাইছেন বাড়ির বাইরে থেকে দেখলে একটি পুরনো মনে হতেই পারে কিন্তু ভেতরটা একদম চকচকে।

পাশাপাশি আপনাদেরকে জানিয়ে রাখি এই বাড়িটি চারকাটা জমির উপর তৈরি হয়েছে অর্থাৎ চার কাঠা জমির উপর আপনি পেয়ে যাচ্ছেন দোতলা বাড়ি মাত্র ৪২ লক্ষ টাকা তে । তাও আবার এত দুর্দান্ত একটি লোকেশনে । হাতের সামনে থাকছে রেলওয়ে স্টেশন বাজার স্কুল এটিএম সহ একাধিক যাবতীয় সুযোগ সুবিধা । অন্য কোন ব্যক্তি এই সুবর্ণ সুযোগ গ্রহণ করার আগেই আপনি এই সুবর্ণ সুযোগকে গ্রহণ করুন বিস্তারিত জানতে নিচের দেওয়া ফোন নাম্বারে যোগাযোগ করুন 9477637674

Back to top button