সমুদ্রের কাছে একদম মেন রোডের পাশেই দুর্দান্ত লোকেশনে এই জমি বিক্রি, ভুলেও মিস করবেন না সুযোগ

নিজস্ব প্রতিবেদন :- এ কথা নতুন ভাবে বলার কোন কারণ নেই ।কিন্তু এটাই সত্য যে প্রতিনিয়ত বাড়ছে জমি জায়গার দাম । কারণ বাড়ছে জনসংখ্যা। সে অনুযায়ী বাড়ছে বাসস্থানের ও সংখ্যা গাছপালা কেটে তৈরি হচ্ছে একের পর এক কংক্রিটের শহর । কিন্তু এখনো পর্যন্ত গ্রাম্য এলাকাতে বাড়ি তৈরি করার ইচ্ছে মানুষের মধ্যে থেকে একদম ফুরিয়ে গেছে তেমনটা কিন্তু নয়। তাই আজকের এই প্রতিবেদনে আপনাদেরকে জানাবো গ্রাম্য এলাকার একটি জমির কথা পাওয়া যাচ্ছে অত্যন্ত কম দামে।

শুধুমাত্র বাড়ি তৈরি করা নয় তার পাশাপাশি জমি সঠিকভাবে সিলেকশন করাটাও কিন্তু একটা বড় ধরনের কাজ । কারণ আপনি যদি সঠিক জায়গাতে জমির লোকেশন ঠিক করতে না পারেন তাহলে কিন্তু কোন ধরনের ব্যবসা শেখানোর সম্ভব না । পাশাপাশি আপনি যত সুন্দর বাড়ি তৈরি করুন না কেন সেখানে সেটি মানানসই হবে না ।কাজেই জমির লোকেশন কিন্তু অত্যন্ত গুরুত্বপূর্ণ কথা বলছি গুরুত্বপূর্ণ একটি জায়গাতে।

দীঘা রেলওয়ে স্টেশন থেকে মাত্র এক কিলোমিটার দূরে এবং সমুদ্র সৈকত থেকেও কম বেশি এক কিলোমিটার দূরে অবস্থিত চারটি একটি জমি রয়েছে। যার মূল্য রাখা হয়েছে ৫০ লক্ষ টাকা। এখানে আপনি ব্যবসা শুরু করতে পারেন অর্থাৎ রিসোর্ট তৈরি করতে পারেন । আশেপাশে রয়েছে বেশ কতগুলি রিসোর্ট । হাতের সামনে থাকে ব্যাংক এটিএম সহ একাধিক সুযোগ-সুবিধা বিস্তারিত জানতে ফোন নাম্বারে যোগাযোগ করতে পারেন ৯০৭৩১৪৫১৪৫

Back to top button