কলকাতার আশেপাশেই প্রপার লোকেশনে খুব কম খরচে এই দোতলা বাড়ি বিক্রি, হাতছাড়া করবেন না এই সুযোগ!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে কোন মানুষ যদি বাড়ি তৈরি করতে যায় তাহলে প্রথমে তাদের মাথায় চিন্তা ভাবনা আসে যে একটা বাড়ি তৈরি করতে গেলে আনুমানিক কত টাকা খরচ হতে পারে । বিভিন্ন আনুষঙ্গিক জিনিসপত্র গুলি যুক্ত করার পর তার পরিমাণ দাঁড়ায় প্রায় পনেরো থেকে 20 থেকে 30 লক্ষ টাকা । কিন্তু সাধারণ মধ্যবিত্ত পরিবারের পক্ষে হঠাৎ করে কুড়ি লক্ষ টাকা জোগাড় করা একপ্রকার অসম্ভব বললেই চলে । কিন্তু আজকের এই প্রতিবেদনে আপনাদেরকে জানাবো যে সম্পূর্ণ জায়গাকে ব্যবহার করে আধুনিক ডিজাইনের কম খরচে কিভাবে বাড়ি বানানো সম্ভব।

প্রতিনিয়ত নিত্যপ্রয়োজনীয় জিনিসের সাথেই বেড়ে চলেছে । তাস সাথে বেড়ে চলেছে ঘর তৈরি করার সামগ্রী দাম । এই মত অবস্থায় দাঁড়িয়ে অনেকেই কেনা বাড়ি দিকে আগ্রহ প্রকাশ করছে বেশি পরিমাণে । তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে যে কিভাবে আপনি আপনার বাড়ির সমস্ত জায়গায় ব্যবহার করে আধুনিক ডিজাইনের অথচ কম খরচের মধ্যে একটি বাড়ি তৈরি করতে পারবেন ।

ভিডিও র কন্টাক্টর দেখিয়েছে যে শুধুমাত্র বুদ্ধির প্রয়োগ করে কিভাবে অত্যাধুনিক মাপের বাড়ি তৈরি করতে হয়। সে বাড়িতে থেকে যাচ্ছে চারটি বেডরুম দুটি বাথরুম বড় একটা বারান্দা তার সাথে রয়েছে একটা ডাইনিং রুম সিঁড়ি ঘর একাধিক অত্যাধুনিক ডিজাইন । কাজেই আপনি যদি ভাবেন যে আগামী দিনে সুন্দর কম দামে একটি বাড়ি তৈরি করবেন তাহলে অতি অবশ্যই ভিডিওটি একবার দেখে আসতে পারেন। এই বাড়িটি ৮২৫ স্কয়ার ফিট বা ১.১৪ কাঠা এর উপর তৈরি করা হয়েছে। বাড়িটি তৈরি করতে মোট ১৩ লক্ষ টাকা খরচ হয়েছে। কাজেই খুব অল্প টাকায় আপনি করে নিতে পারেন সুন্দর ডিজাইনের অত্যাধুনিক বাড়ি।

Back to top button