কলকাতার আশেপাশেই দারুণ লোকেশনে একদম সস্তায় এই দোতলা বাড়ি বিক্রি, ভুলেও হাতছাড়া করবেন না সুযোগ

নিজস্ব প্রতিবেদন :- আমরা প্রত্যেকেই চাই একটি সুন্দর বাড়ি তৈরির করার । কিন্তু বাড়ি তৈরি করা সম্ভব হয়ে ওঠে না সবসময় । তার অন্যতম একটা কারণ হচ্ছে মূল্য বৃদ্ধি । প্রতিটি জিনিসের সাথে সাথে বেড়ে চলেছে জমির দাম । মূল্য বৃদ্ধির এই জাতা কোলে পরে নতুন বাড়ি তৈরি করা সম্ভব হয়ে উঠছে না অনেকেরই । তাই পুরনো বাড়ির থেকে আগ্রহ প্রকাশ করে থাকছে অনেক। আজকে যে প্রতিবেদন সেই সম্পর্কিত।

আমরা প্রত্যেকেই চাই যে এমন একটা জায়গাতে বাড়ি হোক যেখানে আশেপাশের স্কুল কলেজ ব্যাংক বাজার ইত্যাদি যোগাযোগ মাধ্যমগুলি খুব সহজেই যাতে পেতে পারি । তার পাশাপাশি হাতের সামনে যাতে সমস্ত ধরনের যোগাযোগ ব্যবস্থা থাকে সে ব্যাপারে আমরা বিবেচনা করি । আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে লোকেশন বারের কথা বলতে চলেছি সেটি সম্পূর্ণ আপনার জন্য ।

আজকের এই প্রতিবেদনের মাধ্যমে ফল তাই একটি দোতলা বাড়ির কথা বলতে চলেছি আমরা । পলটা তে এই বাড়িটির বয়স আনুমানিক কুড়ি বছর। কিন্তু এই দুর্দান্ত লোকেশনে জমির দামে এ যাচ্ছেন জমি সহ দোতলা বাড়ি । এই বাড়িতে থাকছে তিনটি বেড রুম দুটি বাথরুম একটি কিচেন একটি ডাইনিং রুমের অংশটিও একই রকম ভাবে সজ্জিত এই বাড়িটির দাম রাখা হয়েছে মাত্র ২৩ লক্ষ টাকা বিস্তারিত জানতে ফোন নাম্বারে যোগাযোগ করুন ফোন নাম্বার 9330887554

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন – https://youtu.be/TVoWdo0JjbI

Back to top button