কলকাতার বুকেই প্রপার লোকেশনে খুবই কম দামে এই সুন্দর দোতলা বাড়ি বিক্রি, ভুলেও মিস করবেন না সুযোগ!

নিজস্ব প্রতিবেদন :- সারা জীবন ধরে যে টাকা পয়সা উপার্জন করা হয় সেটা দিয়ে নিজের ইচ্ছে বা চাহিদা পূরণ করাই হচ্ছে প্রাথমিক উদ্দেশ্য এবং এই চাহিদার মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ একটি জিনিস হচ্ছে বাড়ি বা বাসস্থান ।প্রত্যেকেই আমরা চাই যে নিজেদের মনের মতন সুন্দর একটা বাড়ি তৈরি হোক । কিন্তু বর্তমানে যে হারে বেড়ে চলেছে বাড়ি তৈরির উপাদান গুলির দাম তাতে রীতিমতো মাথায় হাত পড়েছে আমাদের মত সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষের।

কিন্তু যদি এমনটা আপনাকে হঠাৎ করে বলা হয় যে আপনি আপনার ইচ্ছে পূরণ করতে পারবেন । আপনাকে রোদে গরমে দাঁড়িয়ে নিজের বাড়ি তৈরি করার ঝামেলা নিতে হবেনা ।একটা সুন্দর আপনার মনের চাহিদার মতন বাড়ি যদি আপনার সামনে তুলে ধরা হয় তাহলে আশা করা যেতেই পারে যে আপনি সেখান থেকে মুখ ফিরিয়ে নেবেন না ।ঠিক তেমনি একটি বাড়ির সন্ধান পাওয়া গেছে একটি ইউটিউব চ্যানেল এর পক্ষ থেকে যেত পাওয়া যাচ্ছে ফ্ল্যাট এর দামে । যেটি মধ্যম গ্রাম স্টেশন থেকে মাত্র 15 মিন দূরত্বে তে অবস্থিত ।

১.৫ কাঠা জমির উপর তৈরি এই বাড়িটি পাওয়া যাচ্ছে একদম ফ্ল্যাটের মূল্যে । এত সুন্দর ডিজাইনের বাড়ি এত কম দামে পাওয়া যেতে পারে তা হয়তো আপনারা কল্পনাও করতে পারবেন না । ল4 BHK এই ফ্ল্যাট বাড়িটির তে থাকছে চারটি বেডরুম এটাস্ট ব্যালকনি বাথরুম ডাইনিং রুম সহ সুন্দর ডিজাইনের সিঁড়ি ঘর । কলকাতা এয়ারপোর্ট এখান থেকে মাত্র 10 কিলোমিটার দূরে। তাই অতি সত্তর যোগাযোগ করুন বাড়ির মালিকপক্ষের সাথে । সম্পূর্ণ বাড়িটি ফ্লোর মার্বেল দিয়ে তৈরি করা হয়েছে। পাশাপাশি যে কোন ধরনের লোন পাইয়ে দিতে তারা সাহায্য করবে ।

Back to top button