কলকাতার বুকেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই সুন্দর দোতলা বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে!

নিজস্ব প্রতিবেদন :- আমরা অনেক সময় চাই নিজেদের একটা সুন্দর স্বপ্নের বাড়ি হোক। কিন্তু যে হারে প্রতিনিয়ত বাড়ছে বাজার দর তাতে একটা সুন্দর বাড়ি তৈরি করা প্রায় অসম্ভব বললেই চলে ।তবে এমন বহু জমি জায়গা রয়েছে বা পুরনো বাড়ি রয়েছে যেগুলি অত্যন্ত কম দামে পাওয়া সম্ভব । সেই সমস্ত বাড়িগুলিকে সামান্য পরিমাণে মেরামতি করে নিলে ই নতুন সুন্দর বাড়ি তৈরি করা সম্ভব। আজকের এই প্রতিবেদনের মূল বিষয়বস্তু সেটি ।

আজকের এই প্রতিবেদন মাধ্যমে আপনাদেরকে আমরা জানতে চলেছি গড়িয়া স্টেশন এর কাছাকাছি মাত্র পায়ে হেঁটে ৭ থেকে ৮ মিনিটের দূরত্বে একটি জমি বা বাড়ির কথা যেটি সবথেকে আট বছরের পুরনো । এবং এই জমিটি যে মূল্যে পাওয়া যাচ্ছে তা হয়তো বর্তমান সময়ে এই জায়গাতে পাওয়া প্রায় অসম্ভব বললে খুব একটা ভুল হবে না।

গড়িয়া স্টেশনের কাছে দোতালা এই বাড়িটি মোট সাড়ে ৩ কাঠা জমির উপর তৈরি করা হয়েছে। বাড়িতে থাকছে বেডরুম তিনটি কিচেন রুম বাথরুম ডাইনিং রুম । তার পাশাপাশি থাকছে আধুনিক যোগাযোগ ব্যবস্থা হাতের কাছে । এমতাবস্থায় দাঁড়িয়ে এই বাড়িটির মূল্য রাখা হয়েছে মাত্র ৫৫ লক্ষ টাকা । কাজেই আপনারা যদি একটা পুরনো কম দামি বাড়ির সন্ধানে থেকে থাকেন তাহলে অবিলম্বে যোগাযোগ করতে পারেন ফোন নাম্বারে
ফোন নাম্বার:- 9477171930

Back to top button