কলকাতার আশেপাশেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই সুন্দর নতুন দোতলা বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন

নিজস্ব প্রতিবেদন :- বিপদে পড়লে বা কোনো রকম কোনো সমস্যায় পড়লে আমরা আমাদের স্বপ্ন কেউ বেচে দিতে পারি । তবে স্বপ্ন শুধুমাত্র নিজের গাড়ি বা সম্পত্তি হবে তেমন নয় এমনকি বাড়িও হতে পারে । আর অন্য স্বপ্ন যদি আপনি টাকা দিয়ে কিনে নিতে পারেন তাহলে তার থেকে ভালো কি হতে পারে । তাই আজকের এই প্রতিবেদনে মূল বিষয়বস্তু থাকবে একটি নয় বরং দুইটি বাড়ি যা পেয়ে যাচ্ছে অত্যন্ত কম দামে।

প্রথমে যে প্রপার্টির কথা আপনাদেরকে জানাবো সিটি বারাসাত এ অবস্থিত । বারাসাত পরিবেশ সম্পর্কে নতুন করে বলার আর কিছু নেই । মোট আড়াই কাঠা জমির উপর তৈরি করা হয়েছে এই বাড়িটি, এই বাড়িটিতে থাকছে দুইটি বেডরুম একটি হল ঘর একটি কিচেন একটি ডাইনিং রুম এবং একটি বাথরুম সর্বমোট দাম রাখা হয়েছে বাড়িটির মাত্র 46 লক্ষ টাকা যা এই লোকেশনে প্রায় দুষ্প্রাপ্য বললেই চলে ।

দ্বিতীয় যে বাড়িটির কথা বলব সেটি একটি ফ্লাট বাড়ি। এটি বেলঘরিয়া তে অবস্থিত বেলঘড়িয়া সম্পর্কে নতুন করে কিছু বলার আর নেই । হাতে সামনেই থাকে যাবতীয় যোগাযোগ ব্যবস্থা এবং সুযোগ সুবিধা । এই বাড়িটি 1024 কোয়ারফিটের উপর তৈরি করা হয়েছে, থাকছে তিনটি বেডরুম দুটি বাথরুম একটি হল ঘর এবং একটি কিচেন এই ফ্ল্যাট বাড়িটির দাম রাখা হয়েছে মাত্র ।24 লক্ষ টাকা। বিস্তারিত জানতে ফোন নাম্বারে যোগাযোগ করুন ফোন নাম্বার :- 9330887554

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/fPueH2W0mvQ

Back to top button