কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর বিশাল দোতলা বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন :- একথা নতুন ভাবে বলার কোন কারণ নেই ।কিন্তু এটাই সত্য যে প্রতিনিয়ত বাড়ছে জমি জায়গার দাম । কারণ বাড়ছে জনসংখ্যা। সে অনুযায়ী বাড়ছে বাসস্থানের ও সংখ্যা গাছপালা কেটে তৈরি হচ্ছে একের পর এক কংক্রিটের শহর । কিন্তু এখনো পর্যন্ত গ্রাম্য এলাকাতে বাড়ি তৈরি করার ইচ্ছে মানুষের মধ্যে থেকে একদম ফুরিয়ে গেছে তেমনটা কিন্তু নয়। তাই আজকের এই প্রতিবেদনে আপনাদেরকে জানাবো গ্রাম্য এলাকার একটি জমির কথা পাওয়া যাচ্ছে অত্যন্ত কম দামে।

শুধুমাত্র বাড়ি তৈরি করা নয় তার পাশাপাশি জমি সঠিকভাবে সিলেকশন করাটাও কিন্তু একটা বড় ধরনের কাজ । কারণ আপনি যদি সঠিক জায়গাতে জমির লোকেশন ঠিক করতে না পারেন তাহলে কিন্তু সব বৃথা । পাশাপাশি আপনি যত সুন্দর বাড়ি তৈরি করুন না কেন সেখানে সেটি মানানসই হবে না ।কাজেই জমির লোকেশন কিন্তু অত্যন্ত গুরুত্বপূর্ণ কথা বলছি গুরুত্বপূর্ণ একটি জায়গাতে।

আজকের এই প্রতিবেদনের মাধ্যমে যে জায়গার কথা বলতে চলেছি সেটি বর্ধমান ও হুগলির সংযোগ স্থল বলতেই পারেন। গ্রাম্য পরিবেশে এ পাবেন শহরের আভাস। আজকে আমরা বৈচী গ্রামের একটি বাড়ির কথা বলতে চলেছি । বাড়িটি দুতলা একটি বাড়ি। বয়স আনুমানিক 10 বছর হবে ।

হাতের সামনেই থাকছে যাবতীয় সুবিধা। এই বাড়িতে থাকছে 4 টি বেডরুম, 3 টি বাথরুম, 2 টি রান্না ঘর ও ব্যালকনি । পাশাপাশি থাকছে 10 ফুটের চওড়া রাস্তা। এই বাড়িটির দাম রাখা হয়েছে মাত্র 22 লক্ষ টাকা । এই দামে এই জায়গায় এরম বাড়ি পাওয়া অসম্ভব। তাই সত্তর যোগাযোগ করুন নিচের ফোন নাম্বার। এ।
ফোন নাম্বার:- 9330887554

ভিডিও টি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/yVi4H_Q9JDY

Back to top button