কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুবই সস্তায় এই সুন্দর বাড়ি বিক্রি, ভুলেও করবেন না হাতছাড়া!

নিজস্ব প্রতিবেদন:- আমরা সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে নিজেদের পছন্দের বাড়ি একটা সময় তৈরি করি । কিন্তু কোন অনিবার্য কারণবশত কখনো কখনো সেই বাড়িটিকে বিক্রি করে দিতে হয় ।অনেকে ক্ষেত্রে কিন্তু এই ধরনের ঘটনা ঘটতে দেখা গেছে ।কেউ চায় না তার নিজের পছন্দের বাড়িটি বিক্রি করে দিতে অন্যের কাছে । কিন্তু পরিস্থিতি একসময় তাদেরকে হয়তো বাধ্য করে যার ফলে একজনের কষ্ট করে স্বপ্ন দিয়ে তৈরি করা বাড়ি কিছু টাকার মাধ্যমে পেয়ে যায় অন্য আরেকজন।

বিভিন্ন ধরনের বিজ্ঞাপনের চ্যানেলে মাধ্যমে বর্তমানে পুরনো বাড়ি নতুন বাড়ির বিজ্ঞাপন দেওয়া হচ্ছে ।তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে ইউটিউবে বিভিন্ন রকম ভাবে ভিডিওর মাধ্যমে কিন্তু সুন্দরভাবে প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরা হচ্ছে সুন্দর সুন্দর বাড়ি ।যার ফলে উপকৃত হচ্ছে বহু মানুষ আজকের এই প্রতিবেদন সেই সম্পর্কিত বললে খুব একটা ভুল হবে না।

আজকের এই প্রতিবেদনে মাধ্যমে আমরা জানাতে চলেছি বারাসাত জংশনের একদম পায়ে হাটের দূরত্বে একটি দোতলা বাড়ির কথা । বর্তমানে বাড়িতে দাম রাখা হয়েছে মাত্র ৪৭ লক্ষ টাকা । দামটা শুনে অনেক অবাক হলেও যা এর পরিকাঠামো তার তুলনায় এই দাম নগণ্য । প্রথমেই থাকছে একটা বড় হল বারান্দা ।যেখানে আপনি যাবতীয় জিনিস জিনিসপত্র রাখতে পারবেন।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন – https://youtu.be/crq7kt4DsQc

এছাড়াও রয়েছে তিনটি বেডরুম দুইটি রান্নাঘর দুইটি বাথরুম একটি ডাইনিং রুম উপরের অংশটিও ঠিক একই রকম ভাবে সজ্জিত। অতএব এই সুন্দর পরিকাঠামো তুলনায় ওই দাম প্রায় নগণ্য বললেই চলে তাও আবার বারাসাতের মতন জায়গাতে । ফোন নাম্বারে অতি অবশ্যই যোগাযোগ করে গ্রহণ করুন এই সুবর্ণ সুযোগ

Back to top button