কলকাতার খুব কাছেই দুর্দান্ত লোকেশনে একদম সস্তায় এই সুন্দর ঝাঁ চকচকে বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন

নিজস্ব প্রতিবেদন:- একটা সুন্দর লোকেশন এ বাড়ি তৈরি করতে পারলে বোধহয় অনেকটা সুযোগ সুবিধা হয় আমাদের । কারণ হাতের সামনে যদি আমরা বাজার হাট এটিএম স্কুল কলেজ হাসপাতাল ইত্যাদি সমস্ত সুযোগ সুবিধা গুলি পেয়ে থাকি তাহলে আর বিশেষ কিছু চাওয়ার থাকে না । আজকের এই প্রতিবেদনার মাধ্যমে আপনাদেরকে সেরকম একটি জায়গায় বাড়ির কথা জানাবো।

আমাদের মধ্যে এমন অনেকে আছে যারা আর্থিক অভাবে কারণে একটা নতুন বাড়ি তৈরি করতে পারেন না। তাদের জন্য আজকের এই প্রতিবেদনটি । কারণ এমন বহু মানুষ রয়েছে যারা কোন আর্থিক সমস্যার কারণে বা অন্য কোনো কারণে নিজের স্বপ্নের বাড়িটি বিক্রি করতে ইচ্ছুক । সেই বাড়িটি কিন্তু কম দামে আপনি কিনে নিতে পারেন এবং নিজের স্বপ্ন পূরণ করতে পারেন । আজকে এমন একটি জায়গায় বাড়ির কথা আপনাদের জানাতে চলেছি । যেটা প্রথম দেখাতে আপনাদের পছন্দ হয়ে যাবে।

বেলঘড়িয়া স্টেশন থেকে মাত্র পায়ে হাঁটার দূরত্বে অবস্থিত এই বাড়িটি মোট দেড় কাঠা জমির উপর তৈরি করা হয়েছে । বাড়িটি বেশ কিছুদিন ধরে ব্যবহার না হওয়ার কারণে বাড়ির রং এর অবস্থা খুব একটা ভালো নেই । কিন্তু আপনি সামান্য পরিমাণে টাকা খরচ করে আবার নতুন করে রং করিয়ে নিতে পারেন । এই বাড়িটিতে থাকছে তিনটি বেডরুম দুইটি বাথরুম একটি কিচেন এবং একটি ডাইনিং রুম। এই বড় বিশাল বাড়িটি আপনার পেয়ে যাবেন মাত্র ২৫ লক্ষ টাকা থেকে বিস্তারিত জানতে যোগাযোগ করুন ফোন নাম্বার 90330887554

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/VzSAeu8QXOo

Back to top button