কলকাতার বুকেই প্রপার লোকেশনে জলের দামে বাগান সহ এই সুন্দর দোতলা বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন :- আমাদের মধ্যে এমন বহু মানুষ রয়েছেন যারা দাঁড়িয়ে থেকে বাড়ি তৈরি করাতে পছন্দ করেন । আবার এমন বহু মানুষ রয়েছেন যারা তৈরি হয়ে যা বাড়ি কিনে নিতে পছন্দ করেন । অত ঝুট ঝামেলার মধ্যে দিয়ে যেতে পছন্দ করেন না । তাই আজকের এই প্রতিবেদনা মাধ্যমে আপনাদেরকে জানাবো তৈরি হতে চলা কিছুটা তৈরি হয়ে যাওয়া একটি প্রজেক্টের কথা যেখানে আপনি বিভিন্ন ডিজাইনের বাড়ি পেয়ে যাবেন মাত্র স্বল্প মূল্যে।

আজকের এই প্রতিবেদনে মূল বিষয়বস্তু হচ্ছে কলকাতার মধ্যে অবস্থিত হাতের সামনে পেয়ে যাওয়া সমস্ত সুযোগ সুবিধা যুক্ত একটি প্রপার্টির কথা যেটি পাওয়া যাচ্ছে অত্যন্ত কম দামে। জোকা মেট্রো স্টেশন থেকে মাত্র ৭ কিলোমিটার দূরত্বে অবস্থিত একটি প্রজেক্ট চলছে । যেখানে বিভিন্ন ডিজাইনে বিভিন্ন ধরনের বাড়ি তৈরি করা হচ্ছে এবং এই বাড়িগুলি কেনার জন্য ইতিমধ্যে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন প্রদান করা হয়েছে। তবে ভিডিওর মাধ্যমে যদি আপনি এই বাড়িটি দেখে থেকে থাকেন তাহলে যোগাযোগ করতে পারেন ফোন নাম্বারে।

আজকে যে প্রোপার্টি বা বাড়ির কথা বলতে চলেছি সেটি তিনতলা বিশিষ্ট একটি বাড়ি । সামনে থাকছে বড় একটি বাগান । পাশাপাশি থাকছে একটি গ্যারেজ এবং প্রতিটি ফ্লোর দামি টাইলস বা মার্বেল দিয়ে তৈরি করা হয়েছে । ইন্টেরিয়র ডেকোরেশন চোখে পড়ার মতন । রয়েছে ফলস সিলিংস এর কাজ । দুইটি করে বেডরুম বাথরুম কিচেন এবং ডাইনিং রুমসহ তিন তালা এই বাড়িটির দাম এখনও পর্যন্ত কিছু ধার্য করা হয়নি । তবে সাইট ভিজিটের মাধ্যমে কিন্তু আপনারা এর দাম জানতে পারবেন নিচের দেওয়া ফোন নাম্বারে যোগাযোগ করে সাইট ভিজিট করুন ফোন নাম্বার। :- 7439099737

Back to top button