কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর দোতলা বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন পরে

নিজস্ব প্রতিবেদন:- যারা বীরভূম জেলার বাসিন্দা এই প্রতিবেদন তাদের জন্য এক আলাদা মাত্রায় সুখবর এনে দিতে চলেছে । আমাদের মধ্যে বহু মানুষ রয়েছে যারা তৈরি হয়ে যাওয়া বাড়ি কিনে নিতে পছন্দ করেন । দাঁড়িয়ে থাকে ঝড় জল বৃষ্টি মাথায় নিয়ে বাড়ি তৈরি করার পক্ষপাতিত্ব অনেকেই নয় । আজকের এই প্রতিবেদন শুধুমাত্র সেই সমস্ত মানুষদের জন্য বিশেষ করে যারা বীরভূমের বাসিন্দা।

প্রতিনিয়ত জমির সংখ্যা কমে আসছে । তার অন্যতম প্রধান কারণ হচ্ছে জনসংখ্যা বৃদ্ধি । বিশ্বের তৃতীয় বৃহত্তম দেশ হিসেবে ভারতবর্ষে প্রতিনিয়ত জনসংখ্যার দিক দিয়ে আরো বৃদ্ধি পাচ্ছে। সেই সংখ্যা অনুসারে কমে আসছে বাসস্থানের সংখ্যা । জঙ্গলে পর জঙ্গলকে কেটে কংক্রিটের শহর তৈরি হচ্ছে । যার ফলে বেড়ে যাচ্ছে জমির দাম । কিন্তু একটা তৈরি হওয়া বাড়ির দাম বর্তমান সময়ে অনেক হলেও আজকের প্রতিবেদনের মাধ্যমে যে বাড়িটির কথা বলতে চলেছি সেটি পাওয়া যাচ্ছে একদমই অল্প মূল্যে।।

বীরভূমে জেলার অবস্থিত দুবরাজপুর থানার অন্তর্গত ওয়ার্ড নম্বর 13 অন্তর্গত একটি দোতলা বাড়ির কথা এই প্রতিবেদনে মাধ্যমে জানাতে চলেছি। সর্বমোট তিন কাঠা জমির উপর তৈরি হয়েছে এই বাড়িটি এবং বাড়িটি দোতলা বাড়ি । নিচের অংশটি প্লাস্টার করা থাকলেও উপরের অংশ সুন্দরভাবে সাজানো রয়েছে

প্রায়ই সাতটি বেডরুম দুইটি ডাইনিং রুম চারটি বাথরুম রয়েছে এখানে । এই বাড়িটির বর্তমান মূল্য রাখা হয়েছে মাত্র ৬০ লক্ষ টাকা । বর্তমান সময়ে দাঁড়িয়ে যা সত্যি অসম্ভব বললেই চলে । তাই এই সুযোগ হাতছাড়া হয়ে যাওয়ার আগে প্রতি অবশ্যই যোগাযোগ করুন।
ফোন নাম্বার :- 8101818737

Back to top button