কলকাতার বুকেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই সুন্দর ঝাঁ চকচকে বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন :- এমন একটা জায়গাতে আমরা বাড়িঘর তৈরি করার ইচ্ছে রেখে থাকি যেটা সাধারণত দুর্দান্ত লোকেশনে অর্থাৎ সেখান থেকে বাজার এটিএম স্কুল কলেজ হাসপাতাল বা যাবতীয় যোগাযোগ ব্যবস্থা হাতের নাগালের মধ্যে থাকবে। কিন্তু সেরকম জায়গায় এখন বর্তমান সময় নেই বললেই চলে । আজকের এই প্রতিবেদনের মাধ্যমে সেরকম একটি জায়গায় সন্ধান আপনাদেরকে দিতে চলেছি।

আমরা চাই যে কলকাতা বা তার পার্শ্ববর্তী অঞ্চলে একটা বাড়ি করতে । কারণ উন্নতমানের শহর বলতে প্রথমেই যে কথা আসে সে তার নাম হচ্ছে কলকাতা। তার পাশাপাশি কলকাতার আশেপাশে অঞ্চলে কিন্তু বর্তমানে উন্নত হচ্ছে। যার ফলে সেই অঞ্চলের জমির দাম এমনকি তৈরি হয়ে যাওয়া বাড়ির দামও প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে । তবে আজকের এই প্রতিবেদনে যে বাড়িটি কথা বলব সেটা চিন্তা একটি বাড়ি যার দাম একদমই হাতের মধ্যে।

হুগলি স্টেশন থেকে মাত্র তিন কিলোমিটার দূরত্বে অবস্থিত এই বাড়িটি সর্বমোট 1.8 কাঠ কাটা জমির উপর তৈরি করা হয়েছে । বাড়িটি তিন তলা বাড়ি এবং সর্বমোট চারটি বেডরুম দুটি বাথরুম দুইটি বড় হলরুম দুইটি বেডরুম এবং দুটি রান্নাঘর আপনি পেয়ে যাচ্ছেন । তার পাশাপাশি একটা কাঠের আলমারি এবং দুইটি এসি সম্পূর্ণ বিনামূল্যে পাবেন । বর্তমানে এই বাড়িটির দাম রাখা হয়েছে মাত্র ৪২ লক্ষ টাকা । যদি আপনি কিনতে আগ্রহী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া ফোন নম্বরে যোগাযোগ করুন অতি সত্বর যোগাযোগ করুন। ফোন নাম্বার ৯৩৩০ ৮৮৭ ৫৫৪

ভিডিও টি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/TTxhDfun6tk

Back to top button