কলকাতার বুকেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই সুন্দর দোতলা বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন গ্যারান্টি!

নিজস্ব প্রতিবেদন:- বর্তমান যুগে যতই নতুন নতুন ঘরবাড়ি তৈরি হচ্ছে ততই কিন্তু বাড়ছে আধুনিকতার ছোঁয়া । বাড়ি ঘর গুলিতে প্রবেশ করলে আপনি নিজেই বুঝতে পারবেন মডিউলার কিচেন থেকে শুরু নানা ধরনের আধুনিক জিনিসপত্রের আসবাবপত্র ছোঁয়া লেগে থাকে সমগ্র বাড়িজুড়ে । তবে এসবের মাঝেও কিন্তু বেড়ে চলেছে বাড়ির দাম আজকের এই প্রতিবেদনে ইছাপুর এ তে এমন একটি বাড়ির কথা আপনাদেরকে বলতে চেয়েছি যে আপনাদের সাধ্যের মধ্যে ।

প্রতিনিয়তঃ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দামের সাথে সাথে পাল্লা দিয়ে বাড়ছে বাসস্থানের দাম ।কিন্তু জায়গার উপর নির্ভর করছে তার মূল্য । কোন জায়গাতে বাড়িটি অবস্থিত তার ওপর নির্ভর করছে অনেকখানি মূল্য । ইচ্ছপুরের এর মতন একটি জনবহুল ও পুরনো পরিচিতি জায়গাতে রীতিমতো দুঃসাধ্য ব্যাপার ।কিন্তু যে কটা বাড়ি রয়েছে তার মধ্যে অধিকাংশ বিক্রি হয়ে গেছে বা তাদের দাম আকাশছোঁয়া ।তবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা যে বাড়িটি কথা বলতে চলেছি তদন্ত কম মূল্যে ।

আগে থেকে আপনাদেরকে জানিয়ে রাখা ভাল এই বাড়িটি দোতলা । নিচে তিনটি বেডরুম দুটি কিচেন বাথ্রুম সহ আরও বিভিন্ন আধুনিকতার ছোঁয়া লেগে রয়েছে এই বাড়িতে । ইচ্ছাপুর এর এর মতন জায়গায় এই বাড়ির দাম কত হতে পারে অনুমান করুন আপনারা নিজে কিন্তু আপনাদের মস্তিষ্কে যেতাম আসবে আমি নিশ্চিত এই দামের তুলনায় অনেকটা কম দামে । এই বাড়িটির দাম রাখা হয়েছে বর্তমানে এই বাড়িটির দাম রাখা হয়েছে মাত্র 30 লক্ষ টাকা ।
ফোন নাম্বার :- 9330887554

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন-https://youtu.be/4INQFIOTPAM

Back to top button