এতো বড় অভিনেত্রী হয়েও নেই কোনো অহংকার! মাঝরাতে বন্ধুদের সাথে উদ্দাম পার্টি করলেন শুভশ্রী, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ের এমন একটি জগত যেখানে খুব সহজেই যে কোন জিনিস একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে ওঠে। এখনকার দিনে নেট মাধ্যম ছাড়া মানুষ এক মুহূর্তও ঠিকভাবে চলতে পারেন না। কাজের মাঝে হোক বা অবসর সময় সোশ্যাল মিডিয়ায় চোখ রাখাটাই যেন মানুষের একেবারে প্রিয় ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। শিশু থেকে বয়স্ক সকলেই কিন্তু এই নেট মাধ্যমে একটি অংশ। বিশেষত লকডাউনের পর থেকেই তৃতীয় বিশ্বের দেশ গুলিতে নেট মাধ্যমের ব্যবহার বেড়েই চলেছে।

এই সময় ঘরবন্দি অবস্থায় থেকে মানুষ নিজের সময় কাটানোর জন্য সোশ্যাল মিডিয়াকেই প্রধান হাতিয়ার হিসেবে বেছে নিয়েছিলেন। তারপর মহামারী পরিস্থিতি স্বাভাবিক হবার পরেও কিন্তু এই সোশ্যাল মিডিয়া মানুষের জীবনের একটি অন্যতম অঙ্গ হয়েই রয়ে গিয়েছে। আজকাল সেলিব্রিটি রাও কিন্তু সাধারন মানুষের সঙ্গে যোগাযোগ বজায় রাখার জন্য নেট মাধ্যমকেই ব্যবহার করে থাকেন। খুব সহজেই এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাই যে কোন জিনিস ভাইরাল হয়ে ওঠে।

ঠিক যেমনটা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সম্প্রতি ভাইরাল হয়ে উঠেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রী শুভশ্রী কে চেনেন না এরকম মানুষ হয়তো খুব কমই রয়েছেন। সকলেই শুভশ্রী এবং তার অসাধারণ অভিনয়ের সঙ্গে পরিচিত। তবে নেট মাধ্যমে তার যে ভিডিওটি ভাইরাল হয়ে উঠেছে তা দেখে যে কোন মানুষেরই কিন্তু চক্ষু চরকগাছ হয়ে যাবে। এবার হয়তো আপনাদের মনেও প্রশ্ন আসছে যে এমন কি রয়েছে সেই ভাইরাল ভিডিওতে?

আসলে সেই ভাইরাল ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে কোন একটি বারে বন্ধুবান্ধবদের নিয়ে পার্টি করছেন নায়িকা। রক গানে রীতিমতো উদ্দাম ভাবে নাচ করছেন তিনি। শুধুমাত্র তাই নয় তার সামনে রাখা রয়েছে মদের গ্লাস, একটি ওয়েস্টার্ন ড্রেস পড়ে নাচের তালে তালে রীতিমতো অশালীনভাবে কোমর প্রদর্শন করছেন শুভশ্রী। শুভশ্রীর এই রুপ দেখে রীতিমতন অবাক হয়ে গিয়েছেন সকলেই। ভিডিও ভাইরাল হতে না হতেই শুরু হয়ে গিয়েছে সমালোচনা।

কিছু মানুষ তো তার এই ভিডিও দেখার পর রীতিমতো “বেলেল্লাপনা” আখ্যা দিয়েছেন। একজন ব্যবহারকারী যেমন লিখেছেন, “ছি: শুভশ্রী। তোমায় অনেক ভালো ভাবতাম।” আরেকজন আবার লিখেছেন, “এইভাবে নাইট ক্লাবে গিয়ে নাচ করা তোমায় মানায় না।” অন্যদিকে অপর এক ব্যক্তি লিখেছেন,“নায়িকারা এমন হয় জানতাম। কিন্তু তোমাকে একটু হলেও আলাদা ভেবেছিলাম। এখন দেখছি তুমিও ওদের মতো”।

শুধুমাত্র তাই নয় অনেকেই অভিনেত্রী কে নানান রকম কুরুচিকর ভাষায় কটাক্ষ পর্যন্ত করেছেন। তবে শুধুমাত্র তাকে কটাক্ষ নয় বহু মানুষ কিন্তু শুভশ্রীকে সমর্থন জানিয়েছেন।। অনেকেই বলেছেন এটার মধ্যে নতুন কিছু নেই এটাই ইন্ডাস্ট্রি। আবার কেউ কেউ লিখেছেন, এটার মধ্যে নোংরামির কিছু নেই অনেকেই এভাবে নাচ করেন। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও শুভশ্রীর এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন। এই প্রতিবেদনটি সম্পর্কে আপনাদের কোন মতামত থাকলে তা অবশ্যই কিন্তু আমাদের সঙ্গে কমেন্ট সেকশনে শেয়ার করে নিতে ভুলবেন না।

Back to top button