এতো বড়ো অভিনেতা অভিনেত্রী হয়েও নেই কোনো অহংকার! রাস্তার মধ্যে অটো রিকশা করে চলাফেরা করছে নবাব নন্দিনী

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিন্তু আমরা অনেক জিনিস সম্বন্ধে জানতে এবং বুঝতে পারি। বর্তমানে গণমাধ্যমের থেকেও বেশি শক্তিশালী হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক এবং হোয়াটসঅ্যাপের মতো প্ল্যাটফর্ম গুলি দ্রুতগতিতে মানুষের মধ্যে যে কোন জিনিস ছড়িয়ে দিচ্ছে। যদিও পূর্ববর্তী সময়ে সোশ্যাল মিডিয়ার ব্যবহার এতটা পরিমাণে জনপ্রিয় ছিল না।

তবে দিন প্রতিদিন যেভাবে এটি বেড়ে চলেছে তাতে কোন সন্দেহ নেই অদূর ভবিষ্যতে এটি টেলিভিশন এবং সংবাদপত্রের জনপ্রিয়তা কে সম্পূর্ণরূপে অতিক্রম করে যাবে। তবে সোশ্যাল মিডিয়ার উপকারিতা থাকার পাশাপাশি কিন্তু বহুল পরিমাণে অপকারিতাও রয়েছে যা এটিকে মানুষের চোখে খারাপ করে তুলছে। এই নেট মাধ্যমে শেয়ার পাওয়া বিভিন্ন ভিডিও বা ফটো দেখে একদিকে যেমন আমরা আনন্দ পাই ঠিক তেমনভাবে কিন্তু আমাদের মন অনেক সময় ভারাক্রান্ত হয়ে ওঠে।

তবে শুধুমাত্র অবসর সময় কাটানো নয় অনেক সময় এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে কিন্তু আমরা আরো নানান ধরনের কাজ করে থাকি।। অনেক মানুষ এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে ব্যবসা করে বহুল পরিমাণে অর্থ উপার্জন করছেন। আবার কেউবা হয়তো এই সোশ্যাল মিডিয়ার সামনেই নিজস্ব প্রতিভা তুলে ধরে জনপ্রিয়তা পাচ্ছেন।

নেট মাধ্যম কিন্তু এই কারণগুলোর জন্যই মানুষের জীবনের একটি অত্যন্ত প্রয়োজনীয় অংশে রূপান্তরিত হয়েছে। নেট মাধ্যমের সাহায্যে আমরা এমন অনেক জিনিস দেখতে বা জানতে পারি যা হয়তো খালি চোকে দেখা সম্ভব নয়। সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল হয়ে উঠেছে এমনই একটি ভিডিও। ভিডিওটি জনপ্রিয় ধারাবাহিক নবাব নন্দিনী’ র‌ সেট থেকে ভাইরাল হয়ে উঠেছে। ভিডিওটি দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একটি অটোর মধ্যে বসে রয়েছেন নবাব আর নন্দিনী। আচমকাই নন্দিনীকে গান শুরু করতে দেখা যায় এবং নন্দিনীর করা গানের সঙ্গে তাল মিলাতে থাকেন নায়ক তথা নবাব। সম্ভবত শুটিং চলাকালীন সেট থেকেই এই ভিডিওটি ভাইরাল হয়ে উঠে এসেছে। প্রসঙ্গত এই ধারাবাহিকে
নবাবের চরিত্রে অভিনয় করছেন রিজওয়ান রাব্বানী শেখ।

অন্যদিকে নন্দিনীর ভূমিকায় অভিনয় করছেন ইন্দ্রানী পাল। এর আগে বরণ ধারাবাহিকে তিথির চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন ইন্দ্রানী। BIDUSHAK OFFICIAL নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে নবাব নন্দিনী ধারাবাহিকের এই BTS ভিডিওটি শেয়ার করা হয়েছে যা এখনো পর্যন্ত প্রায় 23 হাজারের বেশি মানুষ দেখেছেন আর পছন্দ করেছেন। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও দেখে নিতে পারেন সেই ভিডিও।

Leave a Comment