সংসারে রয়েছে প্রবল আর্থিক সংকট! চিন্তা নেই! বাড়ির এই কোণায় লাগান শিউলি গাছ, ঘুরে যাবে ভাগ্যের চাকা

নিজস্ব প্রতিবেদন: আমাদের বাড়ির সুস্বাস্থ্য রক্ষায় এবং অর্থনৈতিক সমৃদ্ধিতে কিন্তু বাস্তুশাস্ত্র বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। যদিও এমন বহু মানুষ রয়েছেন যারা এই ব্যাপারটিকে একেবারেই কুসংস্কার বলে মনে করেন। তবে একথা কিন্তু বহুবার প্রমাণিত হয়েছে যে বাস্তুশাস্ত্র সহজেই আপনার জীবনকে পরিবর্তন এনে দিতে পারে।

বাস্তুশাস্ত্র মেনে যদি বাড়িতে কিছু গাছ লাগানো যায় তাহলে আপনার জীবনে চলে আসবে আর্থিক সমৃদ্ধি। আজকাল অনেকেই কিন্তু নিজেদের বাড়ির বাগানে নানান ধরনের গাছ লাগিয়ে থাকেন। এই গাছের মধ্যেই লুকিয়ে রয়েছে আপনাদের দৈনন্দিন বিভিন্ন সমস্যার সমাধান। চলুন জেনে নেওয়া যাক বাড়িতে ঠিক কোন ধরনের গাছ লাগালে আপনারা কি ফলাফল পাবেন!

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা বলব শিউলি গাছের কথা। কমবেশি সকলেই কিন্তু শিউলি গাছ চেনেন। শরৎকালের মা দুর্গার আগমনের সময় শিউলি ফুলের গন্ধ যেন পুজোর আমেজ আরো কয়েকগুণ বাড়িয়ে তোলে। বলা হয় এই গাছের সঙ্গে ধন-সম্পদের দেবী মা লক্ষ্মীর সম্পর্ক রয়েছে।

তাই যদি আপনি সঠিক নিয়ম মেনে বাড়িতে শিউলি ফুলের গাছ লাগাতে পারেন তাহলে আপনার বাড়িতে আর্থিক সমৃদ্ধি আসবে এবং আপনি মা লক্ষ্মীর কৃপা পাবেন এটা একেবারে নিশ্চিত। তবে শুধুমাত্র আর্থিক সমৃদ্ধি রক্ষা করতে নয় আমাদের জীবনে কিন্তু আরও অনেক পরিবর্তন নিয়ে আসতে সাহায্য করতে পারে শিউলি গাছ।

শিউলি গাছ একদিকে যেমন আমাদের মানসিক চাপ কমাতে সাহায্য করতে পারে; ঠিক তেমনভাবেই এই গাছ যদি আপনার বাড়িতে লাগানো থাকে সেক্ষেত্রে কিন্তু আপনার বাড়িতে আর কোনো রকমের নেগেটিভ এনার্জি প্রবেশ করতে পারবে না। বাড়িতে নেগেটিভ এনার্জি প্রবেশ করলে কিন্তু সাংসারিক অশান্তি থেকে শুরু করে রোগ ব্যাধি লক্ষ্য করা যায়। আপনারা বুঝতেই পারছেন আমাদের দৈনন্দিন জীবনে এই গাছ কতটা প্রভাব ফেলতে পারে। তবে শিউলি গাছ বাড়িতে লাগানোর কিন্তু কিছু নিয়ম রয়েছে। সেগুলি মেনে না চললে কোনরকম ফলাফল পাবেন না।

প্রসঙ্গত উল্লেখ্য যদি আপনি বাড়িতে শিউলি গাছ লাগাতে চান সেক্ষেত্রে অবশ্যই বাড়ির উত্তর-পূর্ব কোণে লাগাবেন। চাইলে বাড়ির পশ্চিম দিকেও এই গাছ লাগাতে পারেন। কিন্তু ভুল করেও কখনো দক্ষিণ কোণে এই গাছ কিন্তু আপনারা লাগাবেন না,তাহলে বিপদ চলে আসবে। যদি আপনি বাস্তুশাস্ত্রে বিশ্বাসী হয়ে থাকেন তাহলে এবার অবশ্যই বাড়ির নির্দিষ্ট দিকে এই শিউলি গাছ লাগান এবং একেবারে সুখ শান্তি আর সমৃদ্ধিতে ভরিয়ে তুলুন নিজের মন্দিরকে।

অনেকেই প্রশ্ন করে থাকেন যে বাড়িতে এই সমস্ত গাছ লাগানোর পরেও কোন ফলাফল পাওয়া যাচ্ছে না। তাদের উদ্দেশ্যে বলব আপনারা অবশ্যই গাছ নিয়ম মেনে লাগান তবেই এটি সঠিক ভাবে আপনার জীবনে প্রভাব ফেলবে। বাড়িতে সুখ শান্তির জন্য শুধুমাত্র শিউলি গাছ নয়, আপনারা চাইলে তুলসী অথবা মানিপ্লান্ট গাছও লাগিয়ে ফেলতে পারেন। কিন্তু সেক্ষেত্রে অবশ্যই গাছ লাগানোর সঠিক দিক আপনাকে আগে জেনে নিতে হবে। এই ধরনের আরো বিশেষ টিপস জানতে হলে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Back to top button