কানে ঢুকে পড়েছে আস্ত সাপ! উঁকি দিচ্ছে ভিতর থেকেই, কী করলেন চিকিৎসক? রইলো সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন :নেট দুনিয়ার পাতায় অস্বাভাবিক অনেক কিছুই উঠে আসে রোজকার জীবনের। সাধারণ মানুষকে অবাক করে দেওয়ার মত বিভিন্ন ঘটনাই ভাইরাল (viral) হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে এরকম শিহরণ জাগানো ঘটনার সম্মুখীন হয়তো খুব কমই হয়েছে সাধারণ মানুষ! সম্প্রতি কিশোরীর কানে ঢুকে যাওয়া সাপের ভিডিও দেখে চমকে উঠছে নেটিজেনরা।

ভিডিও তে দেখা যায়, কিশোরীটি ঘুমানোর সময় হঠাৎই একটি সাপ তার কানের ভিতর ঢুকে যায়। যন্ত্রণায় ছটফট করতে থাকা কিশোরীটিকে ডাক্তারের কাছে নিয়ে আসা হয়, তখনই জানা যায় তার কানের ভিতরে সাপ ঢুকে গেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, কানের ভিতর থেকে বেরিয়ে আছে সাপটির মুখ, ডাক্তারটিও ক্রমশ চেষ্টা করছে চিমটি জাতীয় একটি বস্তু দিয়ে সাপটি কে বের করার। সাপটিও যে খুব আরামে আছে তা নয়; সেও ছটফট করছে বাইরে বেরোনোর জন্য। স্বাভাবিকভাবেই এই ঘটনা দেখে বিচলিত নেট নাগরিকরা।

ভিডিওটি ইনস্টাগ্রামে ‘শিল্পী রায় ১৯৯৩’ নামের একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছে; আপলোড করার কিছুক্ষণের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে উঠেছে সমাজ মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Shilpa Roy (@shilparoy9933)

পাটনার ‘চন্দন সিংহ’ নামে এক ব্যক্তি, ভিডিওটি পোস্ট করেছিলেন। ইতিমধ্যেই 6.5 হাজারের ছাড়িয়েছে ভিউজ সংখ্যাও এবং 2 লক্ষ 50 হাজার মানুষ ভিডিওটি তে লাইক দিয়েছে।

Back to top button