খিদের জ্বালায় ভরা ট্রেনে গান গেয়ে মনোরঞ্জন করছেন গোটা পরিবার, ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন :- সময় আপনার অনুকূলে থাকুক বা প্রতিকূলে যদি আপনার মধ্যে প্রতিভা থেকে থাকেন তাহলে অতি অবশ্যই সেটি একদিন প্রকাশিত হবে । আলোকিত করবে আপনার জীবনকে। এই ধরনের ঘটনা শুধুমাত্র জ্ঞান দেওয়ার ক্ষেত্রে কাজে লাগে তেমনটা কিন্তু নয় । বাস্তবে এর উদাহরণ রয়েছে অনেক খানি। আজকের এই প্রতিবেদনে সেই একটি উদাহরণ তুলে ধরব যা বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়াতে রাজত্ব করছে।

আমরা বিভিন্ন সময় ট্রেনে যাতায়াত করি মূলত লোকাল ট্রেন কে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষজনের এক উত্তম যোগাযোগ মাধ্যম হিসেবে ধার্য করে । সেখানে আমরা দেখতে পাই বিভিন্ন পেশার মানুষজনদেরকে ।কেউ রুমাল বিক্রি করে কেউ ঝালমুড়ি বিক্রি করে। কেউ আবার গান গেয়ে নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরে সেখান থেকেও কিছুটা টাকা পয়সা উপার্জন হয় ।সেরকম একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে যা নজর কেড়েছে মানুষজনদের ।

সম্প্রতি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, একজন প্রাপ্ত বয়স্ক মহিলা রীতিমতো হারমোনিয়াম বাজিয়ে ‘যা রে যা রে উড়ে যা রে পাখি’ গানটি অসাধারন সাবলীলতার সহিত গাইছেন। তাঁর সঙ্গে তাল দিচ্ছেন, তাঁর ছেলে একটি ঝুনঝুনি যন্ত্র বাজিয়ে এবং স্বামী ঢোল বাজিয়ে।ই দ্রব্যমূলের বাজারে বিভিন্ন ধরনের নিত্য নতুন পেশার চিত্র ফুটে উঠছে সমাজের খাতায় এই ঘটনাটি তার অন্যথা নয় প্রচুর পরিমাণে প্রশংসিত হয়েছে তাদের প্রতিভা এবং এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে রাজত্ব করছে সেই ভিডিও।

Back to top button