আতঙ্কে গৃহবধূর আর্তনাদ, রান্নাঘর দখল করেছে বিশাল বিষাক্ত কোবরা সাপ, রইলো ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- সাপ একটি বিষ’ধর প্রাণী। যার কামড়ে মানুষ মারা যায়। সাপকে সবাই ভয় পায়। কারণ এক ছোবলে মানুষের প্রাণ চলে যায়। পৃথিবীতে এমন অনেক সা’প আছে যাদের কামড়ে মানুষ ৫ সেকেন্ডের মধ্যে মানুষ মারা যায়। আবার পৃথিবীতে এমন কিছু সাপ আছে যাদের কামড়ে মানুষ মারা যায় না তবে সামান্য দুর্বল হয়ে পড়ে। আবার পৃথিবীতে এমন অনেক মানুষ আছে যারা গৃহপালিত পশু হিসেবে সাপ পালন করে।

গ্রামের মানুষ সাপকে ভীষণ ভয় পায়। প্রায়শই শোনা যায় সাপ গ্রামের ঘরের ভিতর এসে বাসা বেঁধেছে এবং মানুষকে ভয় দেখাচ্ছে। জঙ্গল থেকে সাপ এসে মানুষকে কামড় দিয়ে যায়। আর এই কামড় সহ্য করতে না পেরে মানুষ মারা যায়। বিশেষ করে কোবরা জাতীয় সাপগুলো প্রায় ঘরের মধ্যে ঢুকে যায়। প্রায়ই তারা গ্রামে রান্নাঘর বা গ্রামের টয়লেটে ঢুকে পড়ে।

আমরা আপনাদের এখন এমন একটি সাপের ঘটনা জানাবো যে ঘটনা তে গৃহবধূ ভয় পেয়ে যায়। আর এই সাপের ভিডিওটি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। গৃহবধূ ঘুম থেকে উঠে সকালবেলা রান্নাঘরে রান্না করতে গিয়েছে। সে যখন রান্নাঘরে গিয়ে কাজ করছিল তখন কিছু টের পাচ্ছি না। কিন্তু যখন সে গ্যাসে রান্না বসালে ঠিক তখনই গ্যাসের নিচে কি যেন একটা নড়ে ওঠার শব্দ পেল। পরে তিনি গ্যাসের নিচে দেখতে পেল বিশাল বড় এক কোবরা সাপ। তিনি সাপটি দেখে ভীষণ ভয় পেয়ে যায় এবং চিৎকার করতে থাকে।

রান্নাঘরের সবকিছু লন্ডভন্ড হয়ে যায়। তার চিৎকারের শব্দ আশেপাশের সবাই ছুটে আসে। তারাও এসে দেখতে পায় কোবরা সাপ গ্যাসের নিচে বসে আছে এবং ফণা তুলে সবাইকে ভয় দেখাচ্ছে। ঠিক তখনই গৃহবধুটির তাড়াতাড়ি করে রান্না ঘর থেকে বের হয়ে রান্নাঘরের দরজা জানলা বন্ধ করে দেয়। এরপর সাপ ধরার যে টিম থাকে তাদেরকে আমরা সাপুরি বলে থাকি। তাদেরকে ফোন করে ডাকা হয়।

সাপুড়েরা এসে সাপকে ধরার চেষ্টা করে। তারা যখন দরজা খুলে দেখতে পেল সাতটি কোথায় তখন লোকটি ছিল গ্যাসের নিচে সাপটি ঘাপটি মেরে বসে আছে। এরপর সাপুড়ের সাপের লেজ ধরে টেনে চুলার নিচ থেকে বের করে নিয়ে আসে। এরপর সাপটিকে যখন বাইরে আনা হয় তখন সাপটির সাপুড়ের দিকে ফণা তুলে বারবার ছোবল মারতে যাচ্ছিল।

এরপর সাপুড়ের লাঠির সাহায্যে সাপটিকে বাড়ির বাইরে নিয়ে আসা হয়। কিছুক্ষণ সাপের সাথে খেলা করে এবং সাপটিকে শান্ত করে নেয়া হলো। সাপটি যখন শান্ত হয়ে গেলেও তখন সাপুড়ে সাপ কে একটি থলেতে ভরে ভালো করে গিট দিয়ে তার ব্যাগে পুরে নিয়ে চলে যায়।

Leave a Comment