বাজারে চাহিদা এতো যে জিনিস দিয়ে শেষ হবে না! খুবই অল্প পুঁজিতে শুরু করুন এই ব্যবসা, রোজ ইনকাম চোখ বুঁজে ৫ হাজার

নিজস্ব প্রতিবেদন:- যদি এই মুহূর্তে আপনাকে বলা হয় যে এমন একটি ব্যবসার কথা বলুন যেখানে কমপক্ষে প্রায় দ্বিগুণের থেকেও বেশি পরিমাণে লাভ রয়েছে তাহলে হয়তো আপনি ঘাবড়ে যাবেন । কারণ বর্তমানে হয়তো আমাদের আশেপাশে আমাদের জানাশোনা মধ্যে এমন কোন ব্যবসা নেই যা দ্বিগুণের থেকে বেশি পরিমাণে লাভ এনে দিতে পারে । কিভাবে করবেন সমস্ত কিছু জানাবো আমরা আপনাদেরকে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে।

আজকের এই প্রতিবেদনে মাধ্যমে আপনাদেরকে আমরা যে ব্যবসার কথাটি বলতে চলেছি সেটি বহু ব্যবহৃত একটি জিনিস যেটি ছাড়া হয়তো সোশ্যাল মিডিয়া মুহূর্তের মধ্যে থমকে যেতে পারে । কারণ আমরা জানি সোশ্যাল মিডিয়া যার উপর নির্ভর করে রয়েছে সেটি হচ্ছে একটি স্মার্ট ফোন। এবং স্মার্টফোনকে জীবিত রাখতে গেলে চার্জ দেওয়ার প্রয়োজন পড়ে। সেই চার্জ দেওয়ার যে কেবল বা ডাটা কেবল রয়েছে আজকের এ প্রতিবেদন সেই ব্যবসা সম্পর্কিত আলোচনা করতে চলেছে।

প্রথমেই রাখি বিভিন্ন ধরনের মেশিন পাওয়া যায় মেশিনগুলি আপনারা অনলাইন থেকে পারচেজস করে নিতে পারবেন । তার পাশাপাশি আপনারা ম্যানুয়ালই করতে পারবেন । তবে অনেকটা প্রোডাকশন তৈরি করার জন্য আপনাকে মেশিন কিনতে হবে । মেশিনগুলোর দাম একদমই বেশি নয়, প্রথমে একটা নির্দিষ্ট মাপে তার কেটে নিতে হবে এবং তার মধ্যে যোগ করতে হবে যে টাইপের আপনি ডাটা কেবল তৈরি করতে চাইছেন সেই টাইপের কানেক্টর ।

অর্থাৎ আপনি এ বি বা সি টাইপের যেটা করতে চাইছেন সেটা ঠিক করতে হবে। মেশিনের মাধ্যমে সেই কানেক্টর সোল্ডারিং হয়ে যাওয়ার পর তারপর তাকে ইনজেকশন মেশিনের মধ্যে ঢোকাতে হবে । এই মেশিন একদম শেষ মাত্রার কাজটি করে দেয় অর্থাৎ ডাটা কেবিলটিকে সম্পূর্ণ রকম ভাবে তৈরি করে দেয় । তারপর সেটিকে প্যাকিং করে আপনি অনায়াসে বাজারে বিক্রি করতে পারেন । মাত্র ৭ থেকে ১০ টাকা কিন্তু আপনি এটি ৮০ থেকে ৯০ টাকাতে বাজারে বিক্রি করতে পারবেন।

Back to top button