কাস্টমার নিজে আপনাকে অর্ডার দেবে! অল্প পুঁজিতে একবার শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা, দিনে ইনকাম ৭ হাজার গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন:- মহামারীর পর থেকেই কমে এসেছে চাকরির সংখ্যা । এমতাবস্থায় দাঁড়িয়ে যুব সমাজের কাছে এক কঠিন পরিস্থিতি দাঁড়িয়েছে । অনেকেই এখনো পর্যন্ত চাকরির আশা নিয়ে পড়াশোনা চালিয়ে যাচ্ছে। আবার অনেকেই সময় নষ্ট না করে লেগে পড়েছে ব্যবসার কাজে। কিন্তু একটি ব্যবসা তৈরি করতে গেলে বা সফলভাবে দাঁড় করাতে অবশ্যই প্রাথমিকভাবে যে জিনিসটির প্রয়োজন সেটি হচ্ছে ব্যবসায়িক মানসিকতা ।

আমাদের আশেপাশের একাধিক ব্যবসা তৈরি হয়েছে কখনো চায়ের দোকান কখনো পাসপোর্ট এর দোকান কখনো আবার জামা কাপড়ের দোকান এই সমস্ত বিষয়গুলো নিয়ে কিন্তু ব্যবসা শুরু করেছে তার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিন্তু বহু মানুষ ব্যবসা ইতিমধ্যে করতে শুরু করেছে। তবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে যে ব্যবসার কথা জানাবো সেটা একদম ইউনিক একটি ব্যবসা এবং বাজারে চাহিদা প্রচুর পরিমাণে ।

জলের পাইপ লাইন থেকে শুরু করে ইলেকট্রিকের তার বা বাড়ির যেকোনো ওয়েডিং এর ক্ষেত্রে আমরা সাধারণত পিভিসি পাইপ ব্যবহার করি । কিন্তু সর্বদা একটি লম্ব পাইপের প্রয়োজন হবে তেমন কোন বাধ্যবাধকতা নেই । কখনো কখনো আবার বাঁকানো বা বিভিন্ন সাইজের বিভিন্ন টাইপের প্রয়োজন হয় । এই সম্পর্কিত ব্যবসার কথা আমরা আপনাদেরকে জানাতে চলেছি।

এর জন্য আপনাকে একটি মেশিন কিনতে হবে যে মেশিনের মূল্য হচ্ছে ২২ থেকে ২৫ হাজার টাকা । তার পাশাপাশি পিভিসি পাইপ কিনতে হবে । যেটা আপনি 40 থেকে 50 টাকা পিস হিসেবে পেয়ে যাবেন । এরপর তার দুই প্রান্তে গরম করে বিভিন্ন শেপ দিয়ে সেটাকে বাকিয়ে দিতে পারেন মেশিনের মাধ্যমে এবং বিভিন্ন দোকানে বিক্রি করতে পারেন ।

Back to top button