কলকাতার বুকেই এযেন হাফ দামে বাইকের সম্ভার! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, হবেন প্রচুর লাভবান

নিজস্ব প্রতিবেদন:- একটা সুন্দর দামি স্বপ্নের বাইক এর কেনার ইচ্ছা প্রতিটি ছেলের মধ্যে থেকে থাকে । কেউ কেউ নিজের পরিবারে আর্থিক অবস্থার কথা ভেবে সেখান থেকে পিছু পা হয়েও যায় ।আবার কেউ কেউ নিজের জন্য কিনবে এটা ভেবে সময়ের অপেক্ষায় থাকে ।অনেকে সফল হয় আবার অনেকে সফল হতে পারেনা কিন্তু যারা এখনো পর্যন্ত সফল হতে পারেনি তাদের জন্য আজকের এই প্রতিবেদন।

বর্তমানে এখন বিভিন্ন জিনিসের বিকল্প পথ বেরিয়ে গেছে অর্থাৎ যে জিনিস হয়তো আপনি আর্থিক অভাবের কারণে কিনতে পারছেন না সে একই জিনিস কিন্তু সেকেন্ড হ্যান্ড পেয়ে যাবেন আপনি অত্যন্ত কম দামের । বাইকের ক্ষেত্রেও কিন্তু অন্যথা হয় না । আজকের প্রতিবেদনের মাধ্যমে হাওড়াতে অবস্থিত দানিশ অটো নামক একটি দোকানে কথা আপনাদেরকে জানাতে চলে ছি যেখানে আধুনিক ডিজাইনের নিত্য নতুন মডেলের বাইক পাওয়া যাচ্ছে মাত্র কম মূল্যে।

সেই ভিডিওটা দেখানো হচ্ছে যে এই বাইকগুলোর মূল্য অত্যন্ত কম । তার পাশাপাশি বাইক গুলির বয়স আরো কম কোনোটির বয়স ২ মাস কোনটির বয়স ছয় মাস। তবে সম্প্রতি নজর কেড়েছ MT নামক একটি বাইক । যেটি মাত্র ছয় মাস পুরনো এবং এই বাইকটির মূল্য রাখা হয়েছে ১ লাখ ৬০ হাজার টাকা । গাড়ি সমস্ত কাগজপত্র বৈধ । তাই ফেঁসে যাওয়ার কোনো রকম কোনো সম্ভাবনা এখানে থাকছে না। বিস্তারিত জানতে অতি অবশ্যই যোগাযোগ করবেন। যখন আপনি জানবেন যে এখানে সেকেন্ড হ্যান্ড ১৫ হাজার টাকা তো বাইক পাওয়া যাচ্ছে।
ফোন নাম্বার:- 8240197595

Back to top button