মধ্যবিত্তদের জন্য সেরা ব্যবসা! স্বল্প পুঁজিতে আজই শুরু করুন, প্রতিদিন আয় হবে ১৫০০ টাকা

নিজস্ব প্রতিবেদন :- ব্যবসা তৈরি করার ইচ্ছে কমবেশি প্রত্যেকের মধ্যেই থেকে থাকে। কিন্তু কোথায় এতগুলো টাকা পাব কিভাবে বাজার দর এর সাথে পাল্লা দিয়ে নিজের ব্যবসাকে ধার করাবো এ ব্যাপারে একাধিক চিন্তাভাবনা আমাদের মাথার মধ্যে ঘুরপাক খায় । তবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে একদম স্বল্প পুঁজিতে অধিক লাভবান যুক্ত একটি ব্যবসার কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি।

এই ব্যবসাটি বাঙালি ও বাঙালি প্রতিটি বাড়ির রান্নাঘরে প্রতিদিন প্রয়োজন পড়ে এবং যেকোনো রান্নার সাধকে আরও দ্বিগুণ হারে বাড়িয়ে তুলতে কিন্তু এই উপাদানটির প্রয়োজনীয়তা বিপুল পরিমাণে । অর্থাৎ এক কথায় আপনারা বলতেই পারেন যে এর বাজার দর বা বাজার চাহিদা অত্যন্ত বেশি আজকের এই প্রতিবেদনের মাধ্যমে যে কোন ডালের বরি তৈরি করার ব্যবসা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি।

যদি আপনি এটাকে ব্যবসায় রূপান্তরিত করতে চান তাহলে প্রচুর পরিমাণে প্রোডাকশন অল্প সময়ে করতে হবে । এর জন্য প্রয়োজন পড়বে একটি মেশিনের । এই মেশিনটির নাম ডাল ওয়েট মেশিন । যে কোন প্রকার ডাল যদি আপনি হপারের মধ্যে দিয়ে দেন তাহলে সেটি পেস্ট আকারে বাইরে বেরিয়ে আসে।

এবং একটি বিশেষ ধরনের ডাই পাওয়া যায় যার মাধ্যমে কিন্তু একসাথে ১০০ থেকে ৫০ টা বরি আপনি একই আকারের তৈরি করতে পারবেন । পরে সেগুলিকে রোদের শুকিয়ে বাজারজাত করতে পারবেন । এক কেজি বড়ির দাম বর্তমান বাজারে প্রায় 200 টাকার কাছাকাছি অর্থাৎ ৩০ থেকে ৪০ শতাংশ লাভ কিন্তু আপনি পাবেন এই বিজনেস থেকে 

Back to top button