টলিপাড়ার সুন্দরী নায়িকারাও মানবে হার! বুম্বাদার মেয়ের সৌন্দর্যে মুগ্ধ নেটদুনিয়া, ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা বলতে আমরা যার কথা সবার প্রথমেই বলতে পারি তিনি হলেন অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জী ওরফে আমাদের সকলের প্রিয় বুম্বাদা। একটা সময় প্রসেনজিৎ নিজেই বলেছিলেন,‘আমিই ইন্ডাস্ট্রি’। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং তার স্ত্রী অর্পিতা পাল এর পুত্র তৃষানজিৎ চট্টোপাধ্যায়কে তো কমবেশি সকলেই চেনেন। প্রায় সময় সোশ্যাল মিডিয়াতে দেখা যায় তাকে। এমনকি টলিউডের অভ্যন্তরে গুঞ্জন রয়েছে খুব শীঘ্রই বাবার পদাঙ্ক অনুসরণ করে অভিনেতার পুত্র ইন্ডাস্ট্রিতে পা রাখতে পারেন।।

তবে আমাদের আজকের এই প্রতিবেদনের আলোচ্য ব্যক্তিত্ব কিন্তু তৃষানজিৎ নয়। আজকে আমরা আলোচনা করে নিতে চলেছি প্রসেনজিতের অন্য আরেক সন্তান তথা তার কন্যা প্রেরণা চ্যাটার্জির কথা।। টলিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ এর মেয়ে হয়েও কিন্তু তিনি অতটা পরিচিতি পাননি এখনো অবধি। প্রেরণা হলেন প্রসেনজিতের দ্বিতীয় স্ত্রী তথা অপর্ণা গুহ ঠাকুরতার কন্যা। প্রসঙ্গত প্রথম স্ত্রী দেবশ্রী রায়ের সঙ্গে বিচ্ছেদের বছর দুয়েক পর এই ব্যবসায়ী কন্যা, অপর্ণা গুহ ঠাকুরতাকে বিয়ে করেছিলেন প্রসেনজিৎ।

সেই বিয়ের পরপরই প্রেরণার জন্ম হয়। জানিয়ে রাখি, প্রেরণা এখনও পর্যন্ত ইন্ডাস্ট্রির সাথেও যুক্ত হননি। ভবিষ্যতে অভিনয় জগতে নিজের জায়গা করে নেবেন কিনা সে বিষয়ে কখনও খোলাখুলি কথা বলেননি প্রেরণা। তবে সোশ্যাল মিডিয়ায় কিন্তু কমবেশি তার ছবি ভাইরাল হতে দেখা যায়। বর্তমানে পড়াশোনার কারণে লন্ডনে রয়েছেন তিনি। আইন নিয়ে পড়াশোনা করছেন এই স্টারকিড। তবে ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত না থাকলেও কিন্তু প্রেরণার সৌন্দর্য হার মানিয়ে দিতে পারে অনেক বড় অভিনেত্রীকেও।

তার ফ্যাশন সেন্স থেকে শুরু করে স্টাইল সবকিছুই কিন্তু সোশ্যাল মিডিয়ার ব্যক্তিবর্গের কাছে বিশেষভাবে আকর্ষণীয়। প্রেরণার সোশ্যাল মিডিয়ার প্রোফাইল ফলো করলেই আপনারা বুঝতে পারবেন সে খেতে খুব ভালোবাসে আর সেটা যদি জাপানি খাবার হয় তাহলে তো কোথায় নেই। তার ইন্সটা ওয়াল বিভিন্ন ধরণের জাপানি খাবারের ছবিতে ভরিয়ে রাখা আছে। বিগত কিছু সময় আগে টলিউডের জনপ্রিয় পরিচালক সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর সাথে এক ফ্রেমে ক্যামেরাবন্দি হয়েছিলেন প্রেরণা।

তারপরেই এই সুন্দরী কন্যা কে নিয়ে গুঞ্জন উঠতে থাকে। অনেকেই মনে করছিলেন সম্ভবত বাবার মতন তিনিও অভিনয় জগতে পা রাখতে চলেছেন। যদিও পরে এই জল্পনা সম্পূর্ণ পরিষ্কার করে দেন অভিজিৎ গুহ। তিনি জানান বন্ধুত্বের খাতিরেই এক ফ্রেমে ধরা পড়েছিলেন তারা। প্রেরণা চ্যাটার্জির অভিনয়ে আসার কোন রকমের ইচ্ছাই নেই।। আপাতত পড়াশোনা নিয়েই ব্যস্ত রয়েছে টলিউডের জনপ্রিয় অভিনেতার এই মেয়ে।

Back to top button