খুবই অল্প ইনভেস্টে সহজেই শুরু করুন এই ইউনিক ব্যবসা! মাসে হবে ৪৫ হাজার টাকা ইনকাম গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন : একটা নতুন ব্যবসার কথা আপনি যদি ভেবে থাকেন তাহলে আজকের এই প্রতিবেদন আপনার জন্য । আজকে মনে হলো আমি ব্যবসা করব এবং কালকে ব্যবসা করতে চালু করে দিলাম এমনটা কিন্তু হয় না । এতে ক্ষয়ক্ষতি সম্মুখীন হওয়া সম্ভাবনা প্রবল পরিমাণে। প্রথমে আপনাকে জানতে হবে যে বাজারে কোন ধরনের চাহিদা সবথেকে বেশি পরিমাণে রয়েছে। কোন ধরনের ব্যবসা করলে অল্প সময়ে আপনি ভালো অংকের টাকা লাভ করতে পারবেন।

আমরা বাজার থেকে যে সমস্ত ডাল কিনে নিয়ে আসি সেগুলি প্রথমেই খেত থেকে আমাদের কাছে চলে আসে না । মধ্যবর্তী এই পর্যায়ে বিভিন্ন ধরনের মেশিনের মাধ্যমে সেগুলিকে পালিশ করা হয় এবং প্যাকেটজাতো করে আমাদের কাছে পৌঁছানো হয়। পাশাপাশি গম থেকে ময়দা কিংবা আটা তৈরি করার কথাও আমরা শুনেছি। কিন্তু এই সমস্ত জিনিসগুলো হয় কোথায় কিভাবে হয় আজকের এই প্রতিবেদনের মাধ্যমে ব্যবসার কথা বলতে চলেছি সেটা এই সম্পর্কিত একটি ব্যবসা।

বর্তমানে যে মেশিনটির কথা আমরা বলতে চলেছি এখানে আপনি গমের খোসা ছাড়িয়ে সেটাকে আঠাতে পরিণত করতে পারবেন । তার পাশাপাশি ডালের খোসা ছাড়িয়ে সেটিকে প্যাকেটজাতো করে বাজারে বিক্রিও করতে পারবেন। এই মেশিনের মূল্য মাত্র ৬০ হাজার থেকে শুরু হয়েছে । এবং যত উন্নত প্রযুক্তির মেশিন নেবেন তত বাড়বে এর দাম । তবে একথা নিশ্চিত যে একটা ছোট্ট মেশিন কিনে ব্যবসা চালু করলে 30 থেকে 35 হাজার টাকা প্রতি মাসে হয়তো আপনি বর্জন করলেও করতে পারেন ।

ভিডিও তি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন – https://youtu.be/EH29C74wtB4

Back to top button