বসে না থেকে খুবই অল্প পুঁজিতে শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা, দিনে ২ হাজার টাকা আয় হবে গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানের এই দ্রব্যমূলের বাজারে চাকরি পাওয়া প্রায় দিবাসনের কাছাকাছি কিন্তু এখনো অনেক বহু মানুষ রয়েছে যারা চাকরির আশাতে পড়াশোনা করে আছে বা চেষ্টা করে যাচ্ছে আবার অনেক মানুষ রয়েছে যারা চাকরি পথে না গিয়ে ইতিমধ্যে দাঁড় করিয়ে ফেলেছে দারুন একটি ব্যবসা। আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে একটি দুর্দান্ত ব্যবসার কথা বলতে চলেছি যা হয়তো আপনারা এর আগে কখনো শোনেননি।

কথাতে আছে যে যদি আপনি আপনার পরবর্তী মাসকে নিশ্চিত করতে চান তাহলে চাকরি করুন এবং যদি পরবর্তী প্রজন্মকে নিশ্চিত করতে যান তাহলে ব্যবসা করুন। ব্যবসাতে কিন্তু এক আলাদা ধরনের স্বাধীনতা রয়েছে যেটা চাকরিতে নেই। চিন্তার কোন কারণ নেই আমরা এই মুহূর্তে যে ব্যবসার কথা বলতে চলেছি সেটি সম্পূর্ণ বাড়িতে বসেই সম্ভব দিনে তিন থেকে চার ঘন্টা সময় দিলে আপনি দৈনিক ২০০০ টাকা পর্যন্ত কামাতে পারবেন।

এর জন্য আপনার মোবাইলে দুইটি অ্যাপ্লিকেশনের প্রয়োজন পড়বে, প্রথমটি হচ্ছে কেটো ল্যাব এবং দ্বিতীয়টি হচ্ছে হাব কয়েন। কেটো ল্যাব থেকে হাব কয়েনে এবং হাব কয়েন থেকে কেটো ল্যাব এ আপনাদেরকে টাকা ট্রানজেকশন করতে হবে। চিন্তার কোন কারণ নেই এটি সম্পূর্ণ বিনামূল্যে । একটু উদাহরণ দিয়ে বলা যাক ধরুন আমেরিকাতে থাকা কোন একটি ব্যক্তি ইন্ডিয়ার অ্যামাজন থেকে কিছু দ্রব্য ক্রয় করতে চাইছেন।

কিন্তু তার কাছে ইন্ডিয়ান কারেন্সি বা ভারতীয় মুদ্রা নেই তার কাছে রয়েছে ডলার । এই দুই অ্যাপ এর মাধ্যমে কিন্তু ডলারকে কারেন্সিতে রূপান্তরিত করতে পারবেন আপনি । এর জন্য দুটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করে প্রথমে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে বিস্তারিত তথ্য দেওয়া রয়েছে এই ভিডিওতে ।

Back to top button