কোনরকম রিস্ক ছাড়াই অল্প ইনভেস্টে শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা! ঘরে বসে মাসিক ইনকাম হবে ৬০ হাজার

নিজস্ব প্রতিবেদন:- আমরা প্রতিনিয়ত আধুনিক হচ্ছি এবং প্রতিনিয়ত এক প্রজন্ম থেকে পরবর্তী প্রজন্ম আধুনিকতার ছোঁয়াতে উদ্ভাবিত হচ্ছে এ কথা অস্বীকার করার কোন উপায় নেই । বর্তমানে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে যাবতীয় কিছু রমরমা চোখে পড়ার মতন এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিন্তু আমরা অনেক কিছু জানতে পারি এবং অনেকটা সময় এগিয়ে যেতে পারি।

কিন্তু সোশ্যাল মিডিয়াকে চালনা করার জন্য একটা মোবাইল কিংবা কম্পিউটার কিংবা ল্যাপটপের প্রয়োজন পড়ে অনেকের ক্ষেত্রেই হয়তো কম্পিউটারটা ল্যাপটপ থাকে না । কিন্তু এখনকার দিনে প্রত্যেকের কাছে একটা স্মার্টফোন অবশ্যই রয়েছে। শুধুমাত্র স্মার্ট ফোন ব্যবহার করাই নয় তার আনুষাঙ্গিক যে বিভিন্ন জিনিসপত্র তৈরি হচ্ছে বাজারে প্রতিনিয়ত সে জিনিসপত্র নিয়েই আজকের আমাদের এই প্রতিবেদন এবং সেখান থেকে আপনি একটা কিভাবে ব্যবসা তৈরি করবেন তা সম্পর্কে একটা ধারণা দিতে চলেছি।

আজকের এই প্রতিবেদনে মাধ্যমে যে ব্যবসার কথা আপনাদের সামনে তুলে ধরব সেটি যে কোন স্মার্টফোনের টেম্পার গ্লাস তৈরি করার ব্যবসা। আপনার প্রিয় স্মার্টফোনটি যদি হাত থেকে কখনো পড়ে যায় তাহলে তার ডিসপ্লে ভেঙে যায় এবং একটি নতুন ডিসপ্লে পুনরায় কিনতে গেলে অনেক টাকা খরচা পড়ে যায়। তার জন্য এখনকার দিনে প্রায় প্রত্যেকেই ডিসপ্লের উপর একটি অতিরিক্ত গ্লাস লাগিয়ে থাকে যাকে টেম্পার গ্লাস বলা হয়। এই টেম্পার গ্লাস আপনি তৈরি করতে পারবেন একটি মেশিনের মাধ্যমে এবং সেখান থেকে শুরু করতে পারেন ব্যবসা।

টেম্পার গ্লাসের ব্যবসা শুরু করার জন্য প্রথমত আপনাকে একটি মেশিন কিনতে হবে যার মূল্য ৭০ হাজার থেকে দেড় লক্ষ টাকা। পাশাপাশি প্রয়োজন পড়বে একটি ল্যাপটপের যার মাধ্যমে আপনি যে কোন মডেলের ডিজাইন তৈরি করতে পারবেন । ইন্ডিয়া মার্ট থেকে এই ধরনের মেশিন আপনি কিনে নিতে পারবেন ৫০ থেকে ৬০ টাকা প্রতি টেম্পার গ্লাস পিছনে খরচ করলে আপনি সেটা বাজারে দেড়শ থেকে ২০০ টাকায় বিক্রি করতে পারবেন ।

Back to top button