নামমাত্র পুঁজি দিয়ে খুব সহজেই শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা! প্রতিদিন ইনকাম ২০ হাজার গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন:- বর্তমানে সোশ্যাল মিডিয়ার রমরমা সম্পর্কে আমরা সকলেই অবগত তার পাশাপাশি টেকনোলজি সম্পর্কে কিন্তু আমরা অবগত। বিভিন্ন ধরনের মেশিনারিজ এখন তৈরি হয়ে গেছে যার মাধ্যমে বহু কাজ খুব অল্প সময়ের মধ্যে করা সম্ভব হয়ে উঠছে। তাই আজকের এ প্রতিবেদনে মাধ্যমে একটি মেশিনের কথা জানাতে চলেছি যা মূলত ব্যবসার ক্ষেত্রে কাজে লাগে এখানে আপনি একটি মেশিনের মাধ্যমে অনেকগুলি ব্যবসা করতে পারবেন।

বর্তমানে ব্যবসা মুখরিত হয়েছে বাঙালিটা। তবে শুধুমাত্র বাঙালি না বিভিন্ন জাতির মানুষেরা কিন্তু ব্যবসা মুখরিত হচ্ছে। ব্যবসার প্রসার ঘটেছিল একসময় বাঙালির হাত ধরে এ কথা অস্বীকার করতে কোনরকম কোন দ্বিধাবোধ নেই তবে আজকের এই প্রতিবেদনে মাধ্যমে আমরা আপনাদেরকে প্লাস্টিকের পাইপ তৈরি করা ব্যবসার কথা বলতে চলেছি যা বর্তমান সময়ে এবং আগামীতেও বাজারের চাহিদা বিপুল পরিমাণে থাকবে।

এই প্লাস্টিকের পাইপ তৈরি করার জন্য আপনার ১৫০০ থেকে ২০০০ স্কয়ার ফিটের একটি জায়গার প্রয়োজন পড়বে যেখানে আপনি কারখানা প্রতিস্থাপন করবেন এবং একটি মেশিনের প্রয়োজন পড়বে যার মূল্য হচ্ছে ২২ লক্ষ্য টাকা। প্রথমে আপনাকে ভালো করে অ্যাডভার্টাইজ করতে হবে এবং মার্কেটিং করতে হবে এই মেশিনের মাধ্যমে আপনি হাফ ইঞ্চি থেকে শুরু করে ১০ ইঞ্চি পর্যন্ত বিভিন্ন ডিজাইনের বিভিন্ন রঙের পাইপ তৈরি করতে পারবেন এবং প্রতি ঘন্টা তে প্রায় 40 থেকে 50 কেজি প্রোডাকশন পাবেন।

Back to top button