আপনার এলাকায় অল্প পুঁজিতে প্রথম শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা! মাত্র কয়েক মাসেই হবেন প্রচুর লাভবান

নিজস্ব প্রতিবেদন : ব্যবসা করার জন্য পুঁজি প্রয়োজন এ কথা যেমন সত্য ঠিক তেমনি বিশাল পুঁজির প্রয়োজন এটাও সত্য নয় । জীবনে কোন কিছু করতে গেলে আপনাকে নিজের কমফোর্ট জোন থেকে বাইরে বেরিয়ে আসতে হবে । কমফোর্ট জনের বাইরে রয়েছে জীবনের সফলতা । কাজেই ব্যবসা তৈরি করতে গেলে বা একটি ব্যবসা দাঁড় করাতে গেলে সবার আগে যেটি প্রয়োজন সেটি হচ্ছে মানসিক স্থিরতা এবং পরিশ্রম ।

মুখরচোখ খাবার খেতে আমাদের সকলেরই ভালো লাগে বিয়ে বাড়ি হোক বা যেকোনো ধরনের অনুষ্ঠান বাড়ি বা ছোটখাটো জন্মদিনে পার্টি সবকিছুতেই মুখরোচক খাবার বা মসলা জাতীয় স্ন্যাকস খাবার আমরা পছন্দ করে থাকি, কিন্তু কেমন হবে যদি আপনারা নিজেই এটা বানিয়ে নিতে পারেন অথবা এটা দিয়েই শুরু করতে পারেন একটি অভিনব ব্যবসা কিভাবে করবেন কোন মেশিন কিনবেন কত দাম পড়বে সমস্ত কিছু তথ্য তুলে ধরা হলো এই প্রতিবেদনে

শিলিগুড়িতে অবস্থিত ক্রিয়েটিভ ইন্ডাস্ট্রি নামক একটি কোম্পানি তরফ থেকে জানানো হয়েছে তাদের কাছে একটি অভিনব মেশিন পাওয়া যাচ্ছে যে মেশিনের ডাইস পাল্টে আপনি 12 ধরনের ব্যবসা একই সাথে তৈরি করতে পারবেন । এখান থেকে যেমন চানাচুর প্রোডাকশন সম্ভব তেমনই পাশাপাশি ফ্রেঞ্চ ফ্রাই তৈরি করা সম্ভব এবং তার সাথে ঝুরিভাজা তৈরি করা সম্ভব । এই ধরনের সর্বমোট বারোটি প্রোডাক্ট তৈরি করা সম্ভব এই মেশিনটির মূল্য হচ্ছে ৪২ হাজার টাকা। বিস্তারিত জানতে ফোন নম্বরে যোগাযোগ করুন।
ফোন নাম্বার:- 6296627286

Back to top button