মাত্র ৫০০ টাকা ইনভেস্ট করে শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা! মাসিক আয় হবে ২৫ হাজার গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন : একটা সুন্দর ব্যবসা তৈরি করার পক্ষপাতিত্ব আমরা প্রত্যেকেই । আমরা প্রত্যেকেই চাই যাতে আমাদের নিজস্ব একটা ব্যবসা তৈরি হয় এবং সেটি বাজারজাত হয়। কিন্তু কি ধরনের ব্যবসা করলে খুব অল্প সময়ের মধ্যে আমরা সেটিকে বাজারে চাহিদার সাথে তাল মিলিয়ে চালাতে পারবো । পাশাপাশি কত টাকা পুঁজি আমাদেরকে জোগাড় করতে হবে। এই দুটি প্রশ্ন আমাদের মনে ঘুরপাক খায় । তবে আজকের এই প্রতিবেদনা মাধ্যমে যে তথ্য আপনাদেরকে তুলে ধরব তার রীতিমতো অবাক করবে আপনাদেরকে।

জামা কাপড় পরিষ্কার করার ক্ষেত্রে আমরা অনেকেই নীল রংয়ের একটি তরল পদার্থ ব্যবহার করি। যার বাজার চলতি নাম নীল । এবং বিভিন্ন কোম্পানি এটিকে বিভিন্ন রকমভাবে প্যাকেটিং করে বাজারে বিক্রি করে । ঠিক এই ব্যবসাটি আপনি শুরু করতে পারেন । পুঁজি হিসেবে লাগবে মাত্র ৫০০ টাকা। একদমই ঠিক শুনেছেন।

উপকরণ হিসেবে লাগবে এসিড ব্লু পাউডার এবং জল । একদমই ঠিক শুনেছেন । যতটা পরিমাণ নীল আপনার তৈরি করতে চান ততটা পরিমাণ জল আপনাকে গরম করতে হবে । এবং তার সাথে যোগ করে দিতে হবে পরিমাণ মতো এসিড ব্লু পাউডার । বাজারে এটি ১০০ থেকে ২০০ টাকা প্রতি কেজি হিসেবে পাওয়া যায় । এবং এক লিটার নীল তৈরি করতে 10 থেকে কুড়িগ্রাম ব্লু পাউডারের প্রয়োজন পড়বে । এবং প্যাকেটিং করে সেটাকে আপনি প্রতি লিটার পিছু ১১০ থেকে বিক্রি করতে পারবেন ।

Back to top button